২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

জামায়াত নেতা মাওলানা শামসুল ইসলাম গুরুতর অসুস্থ

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমির, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি মাওলানা আ ন ম শামসুল ইসলাম গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে ভর্তি আছেন। তার রোগমুক্তি ও আশু সুস্থতা কামনা করে বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে দেওয়ান বাজারস্থ বাংলাদেশ ইসলামিক একাডেমি (বিআইএ) জামে মসজিদে গতকাল মঙ্গলবার বাদে আছর এক দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমির শাহজাহান চৌধুরী।
উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আমির আনোয়ারুল আলম চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা সেক্রেটারি আলাউদ্দিন সিকদার, নগর জামায়াতের এসিস্ট্যান্ট সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা খায়রুল বাশার, নগর এসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মদ উল্লাহ, নগর কর্মপরিষদ সদস্য ডা: ছিদ্দিকুর রহমান, আবু হেনা মোস্তফা কামাল, আবু বকর ছিদ্দিক, কোতোয়ালী থানা আমির আমির হোছাইন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ নুর মোহাম্মদ প্রমুখ।
মাহফিলে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন বিআইএ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা হাফেজ মিনহাজুল ইসলাম।


আরো সংবাদ



premium cement
দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক বিজিএমইএ প্রশাসকের কাজে যোগদান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৪ সদস্যের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন নাইক্ষ্যংছড়ি সীমান্তে আটক মিয়ানমারের ২ নাগরিককে পুশব্যাক চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ হজ প্যাকেজ ঘোষণা ৩০ অক্টোবর সাবেক দুই মন্ত্রী মোজাম্মেল ও নাহিদের দুর্নীতির অনুসন্ধানে দুদক রাজনৈতিক দলগুলোর ঐক্যবদ্ধ হওয়ার মুখ্য সময় এখন : খেলাফত আন্দোলন

সকল