২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

চালককে হত্যার পর লাশ মাটিতে পুঁতে অটোরিকশা ছিনতাই

-

রাজশাহীতে চালককে হত্যার পর লাশ মাটিতে পুঁতে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার (২১ অক্টোবর) দুপুরে রাজশাহী এয়ারপোর্ট থানার ভায়া ভোলাবাড়ি এলাকার একটি ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া অটোরিকশা চালককে হত্যার পর লাশ মাটিচাপা দেয়ার ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।
ছিনতাই হওয়া অটোরিকশাটি জেলার গোদাগাড়ী উপজেলার ভাগাইল এলাকায় বিক্রি করতে গিয়ে অসংলগ্ন কথাবার্তা বলেন দুর্বৃত্তরা। এ সময় সন্দেহ হওয়ায় স্থানীয়দের হাতে ধরা পড়েন তারা। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের আটক করে। জিজ্ঞাসাবাদকালে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে উদ্ধার হয় অটোরিকশা চালকের পুঁতে ফেলা লাশ।
নিহত ওই অটোরিকশাচালকের নাম সিরাজুল ইসলাম (৫৮)। তার গ্রামের বাড়ি নওগাঁর মহাদেবপুর উপজেলার কাঞ্চন গ্রামে। রাজশাহী এয়ারপোর্ট থানার ভোলাবাড়ি গ্রামের এক কালাই ক্ষেতের গর্ত থেকে তার লাশ উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদন তৈরির সময় তার শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন পেয়েছে পুলিশ। সুরতহালের পর দুপুরে তার লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে।
আটক তিনজন হলেনÑ রাতুল (১৯), ফিরোজ (২১) ও শুভ (১৯)। তারা এ নগরীর বিভিন্ন এলাকার বাসিন্দা।
রাজশাহী এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন আকতার গণমাধ্যমকে জানান, লাশ দেখে মনে হয়েছেÑ রোববার (২০ অক্টোবর) রাতের কোনো এক সময়ে ওই তিনজন অটোরিকশাচালক সিরাজুল ইসলামকে হত্যা করেছে। হত্যার পর গুম করতে লাশ ওই কালাই ক্ষেতে নিয়ে গর্ত খুঁড়ে সেখানে পুঁতে রাখে। এরপর তারা সিরাজুলের ব্যাটারিচালিত অটোরিকশাটি নিয়ে চলে যায়।
ওসি আরো জানান, ঘটনার সাথে আরো কেউ জড়িত আছে কি না তা জানতে আটক তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে এ ঘটনায় থানায় তাদের নামে মামলা করা হবে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement
সংস্কার ও নির্বাচন সমান্তরালভাবে এগিয়ে নিতে হবে : ড. মঈন খান আড়াই শ’র বেশি ক্যাডেট এসআইকে অব্যাহতি পুঠিয়ায় আ’লীগকর্মীদের হামলায় বিএনপির ৪ কর্মী আহত লিড বাড়িয়ে ছুটছে দক্ষিণ আফ্রিকা নিবন্ধন ফিরে পেতে জামায়াতের আইনি লড়াইয়ের পথ খুললো ধীর গতিতে যমুনার নদী ভাঙন প্রকল্প, নদীগর্ভে ২ শতাধিক বাড়ি যুক্তরাষ্ট্রের নির্বাচনে ‘ইলেক্টোরাল কলেজ’ কিভাবে কাজ করে ব্যারিস্টার সুমনের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ ডুয়েটের নতুন ভিসি হলেন অধ্যাপক ড. মোহাম্মদ জয়নাল আবেদীন বকেয়া মজুরির দাবিতে চাশ্রমিকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি আওয়ামী লীগ কি সত্যিই আগরতলায় সমাবেশের প্রস্তুতি নিচ্ছে?

সকল