২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

চট্টগ্রামে প্রকাশ্যে যুবককে গুলি করে হত্যা

-

চট্টগ্রাম নগরের চান্দগাঁও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক যুবককে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে। গতকাল বিকেল সাড়ে ৫টার দিকে চান্দগাঁও থানার শমশেরপাড়া এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।
গুলিতে নিহত যুবকের নাম তাহসীন। সে চান্দগাঁও থানার মাইজপাড়া হাজিরপুল এলাকার মোহাম্মদ মুছার ছেলে। সে চান্দগাঁও থানা ছাত্রলীগের রাজনীতিতে জড়িত ছিল। চান্দগাঁওয়ের সাবেক ওয়ার্ড কাউন্সিলর ও শীর্ষ সন্ত্রাসী এসরাইল হোসেনের অনুসারী ছিলেন।
স্থানীয় সূত্র জানিয়েছে, চান্দগাঁও এলাকার শমসের পাড়া মেডিক্যাল কলেজ থেকে বানিয়ারাপাড়া পর্যন্ত এলাকায় দুটি গ্রুপের আধিপত্য বিস্তার ছিল। আশপাশের ভাসমান দোকান ও বিভিন্ন প্রতিষ্ঠান থেকে চাঁদাবাজিরও নানা অভিযোগ ছিল দুই গ্রুপের নেতাকর্মীদের বিরুদ্ধে। এতে কয়েক দিন আগেও এক গ্রুপ অন্য গ্রুপের বিরুদ্ধে প্রকাশ্যে মহড়াও দিয়েছেন বলে সাধারণ লোকজনের অভিযোগ। গতকাল বিকেলেও ফেসবুকে সংঘর্ষের ইঙ্গিত দিয়ে এক গ্রুপ অন্য গ্রুপের বিরুদ্ধে স্ট্যাটাস দেয়। এতে এক গ্রুপের নেতৃত্ব দেন ছোট সাজ্জাদ আর অন্য গ্রুপের নেতৃত্বে দেন সরোয়ার নামে এক যুবক।


আরো সংবাদ



premium cement
সংস্কার ও নির্বাচন সমান্তরালভাবে এগিয়ে নিতে হবে : ড. মঈন খান আড়াই শ’র বেশি ক্যাডেট এসআইকে অব্যাহতি পুঠিয়ায় আ’লীগকর্মীদের হামলায় বিএনপির ৪ কর্মী আহত লিড বাড়িয়ে ছুটছে দক্ষিণ আফ্রিকা নিবন্ধন ফিরে পেতে জামায়াতের আইনি লড়াইয়ের পথ খুললো ধীর গতিতে যমুনার নদী ভাঙন প্রকল্প, নদীগর্ভে ২ শতাধিক বাড়ি যুক্তরাষ্ট্রের নির্বাচনে ‘ইলেক্টোরাল কলেজ’ কিভাবে কাজ করে ব্যারিস্টার সুমনের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ ডুয়েটের নতুন ভিসি হলেন অধ্যাপক ড. মোহাম্মদ জয়নাল আবেদীন বকেয়া মজুরির দাবিতে চাশ্রমিকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি আওয়ামী লীগ কি সত্যিই আগরতলায় সমাবেশের প্রস্তুতি নিচ্ছে?

সকল