২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

মোহাম্মদপুরে ১১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

-

রাজধানীর মোহাম্মদপুরে দিনে-দুপুরে নেসলে কোম্পানির গাড়ি আটকে ১১ লাখ টাকা ছিনতাই হয়েছে। গতকাল রোববার সকাল ১০টার দিকে মোহাম্মদপুর হাউজিং লিমিটেড এলাকায় এই ঘটনা ঘটে।
নেসলের মোহাম্মদপুর এরিয়া অ্যাকাউন্ট্যান্ট মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সকাল ৯টার দিকে অফিস থেকে টাকা নিয়ে ব্যাংকে জমা দেয়ার জন্য অফিসের গাড়িতে করে বের হই। মোহাম্মদপুর হাউজিং লিমিটেড এলাকায় গেলে রাস্তা খারাপ হওয়ায় গাড়ির গতি কমে যায়। এসময় গাড়ির দুই পাশ দিয়ে দু’টি মোটারসাইকেলে থাকা ছয়জন গাড়ির লুকিং গ্লাস ভাঙচুর শুরু করে। কিছু বুঝে উঠার আগেই মোটরসাইকেল দু’টি গাড়ির সামনে দাঁড়িয়ে আমাদের গতিরোধ করে।
মোটরসাইকেলের পেছনে থাকা মোট চারজন নেমে চাপাতি ও ধারালো অস্ত্র বের করে। বাকি দু’জন মোটরসাইকেলে বসে ইঞ্জিন চালু রেখেছিল। তারা প্রথমে চাপাতি দিয়ে গাড়ির সামনের গ্লাসে আঘাত করলে তা ভেঙে যায়। এসময় তারা গাড়ি থেকে আমাদের টেনে-হিঁচড়ে নামিয়ে ব্যাগে থাকা ১১ লাখ ৮৫ হাজার টাকা ও ১৭ হাজার টাকার একটি চেক নিয়ে চলে যায়।
মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) মো: আতিক বলেন, মোহাম্মদপুর হাউজিং লিমিটেড এলাকায় নেসলে কোম্পানির গাড়ি আটকে ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। তবে টাকার অঙ্ক সম্পর্কে এখনো জানা যায়নি। আমরা অভিযোগ তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করছি।


আরো সংবাদ



premium cement
নতুন চ্যাম্পিয়ন নিউজিল্যান্ড ডেন্টালের সভাপতি ডা: পরিমল মহাসচিব ডা: কবির বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের সাথে স্বাস্থ্য ও তথ্য উপদেষ্টার মতবিনিময় বায়তুল মোকাররমে হামাস প্রধান সিনওয়ারের গায়েবানা নামাজে জানাজা পুঁজিবাজার সংস্কার টাস্কফোর্সের সাথে ডিবিএর বৈঠক আজ মোহাম্মদপুরে ১১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ মুফতি রেজাউল হককে অব্যাহতি অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার আহ্বান গণতান্ত্রিক ঐক্যের সাশ্রয়ী মূল্যে দুধ গোশত জোগানে খামারিদের সহায়তা জরুরি স্ত্রীসহ সাবেক মন্ত্রী নুরুজ্জামান ও এমপি ইকবালুরের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিচারপতিদের অপসারণে সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল পুনর্বহাল

সকল