২০ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩০, ১৬ রবিউস সানি ১৪৪৬
`

শিরকমুক্ত ইবাদতের মাধ্যমে আল্লাহর সন্তোষ অর্জন করতে হবে

ড. আবদুল্লাহ বিন আবদুল আজিজ
-

সৌদি আরবের বিশিষ্ট স্কলার ও দার্শনিক প্রফেসর ড. আবদুল্লাহ বিন আবদুল আজিজ আল মুসলেহ বলেছেন, মুসলমানদেরকে শিরকমুক্ত ঈমান ও ইবাদতের মাধ্যমে আল্লাহর সন্তোষ অর্জন করতে হবে। সমাজের অসহায় দুস্থ এবং সামাজিক কাজ তথা সমাজসেবার মাধ্যমে মানুষের দুঃখ দুর্দশা দূর করা দরকার। মানুষের বিপদ মুসিবতে পাশে দাঁড়াতে হবে। মহান আল্লাহ তায়ালা মানুষকে সুন্দরতম সৃষ্টি হিসেবে তৈরি করেছেন। এই সামাজিক কাজ তথা সমাজসেবার মাধ্যমে আল্লাহর পরিপূর্ণ ইবাদত ও আল্লাহর সন্তুষ্টি অর্জন করা সম্ভব।
বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর নেতাদের সাথে সাক্ষাতে গত শুক্রবার তিনি উপররিউক্ত কথা বলেন।
জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরীর আমির সাবেক এমপি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে দেওয়ান বাজারস্থ নগর জামায়াত কার্যালয়ে সাক্ষাৎকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম অঞ্চল টিম সদস্য অধ্যাপক আহছানুল্লাহ ভুঁইয়া, কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও নগর জামায়াতের নায়েবে আমির ড. আ জ ম ওবায়েদুল্লাহ, কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও চট্টগ্রাম মহানগরী সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন, নগর জামায়াতের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মদ উল্লাহ, দ্বীন মুহাম্মদ, বিআইএ জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ সাফওয়ান বিন হারুন আল আযহারী, প্রফেসর ড. শাফি উদ্দিন আল মাদানী, সৌদি আরব থেকে আগত মেহমান ড. মুস্তফা আশ শুরাইম, ওয়ালিদ আবদুল মুমিন প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
আ’লীগ ১৪ দল জাতীয় পার্টি নিষিদ্ধের দাবি পুলিশের মূর্তিমান আতঙ্ক ধনঞ্জয়ের খোঁজ মিলছে না বিশ্বে স্বাস্থ্যসেবার বাইরে এখনো ৪৫০ কোটি মানুষ ৭ মার্চ ও ১৫ আগস্ট জাতীয় দিবস বাতিলের মিছিলে পিটুনি যুদ্ধ বন্ধ ও সেনা প্রত্যাহার ছাড়া কোনো বন্দিমুক্তি নয় : হামাস ২৯৭ কোটি টাকার কাজ পাচ্ছে গত সরকারের আস্থাভাজন প্রতিষ্ঠান! তহবিল ব্যবস্থাপনায় কাহিল পুনর্গঠিত ব্যাংকের কর্মকর্তারা বিএসএমএমইউতে কম টাকায় কিডনি প্রতিস্থাপন বন্ধ শিগগিরই শুরুর আশ্বাস হত্যা মামলায় কামাল আহমেদ মজুমদার ৩ দিনের রিমান্ডে জান্তা পতনে মিয়ানমারে মুসলিম বৌদ্ধ খ্রিষ্টান এক সাথে লড়ছে ইলেকশন কমিশন গঠনে দ্রুতই সার্চ কমিটি হবে : মাহফুজ

সকল