২০ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩০, ১৬ রবিউস সানি ১৪৪৬
`
অবৈধভাবে জমি দখল

বিএনপি নেতা অসীমের নামে অভিযোগ ভিত্তিহীন

-

রক্ষক হয়ে ভক্ষকের ভূমিকায় থেকে অবৈধভাবে জমি দখল করে সেটাকে রাজনৈতিক রূপ দেয়ার চেষ্টা চলছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবার। পরিবারের সদস্যরা বলেন, জোরপূর্বক বাড়ি দখল সম্পর্কে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নাসির উদ্দিন আহমেদ অসীমকে জড়িয়ে দেয়া অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত।
গতকাল শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে জমির প্রকৃত মালিকরা এ অভিযোগ করেন। এতে জমির মালিক জাকেরা ইসলাম, নাসরীন সুলতানা, নাহিদ ইসলাম মনিকা, আবিদা ইসলাম, সরফুদ্দিন সোহাগ এবং তাবাসসুম ফেরদৌস শাওন উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে পরিবারের পক্ষে নাহিদ ইসলাম মনিকা বলেন, অত্যন্ত পরিতাপের সাথে জানাচ্ছি যে, শুক্রবার জনৈকা পারভীন সংবাদ সম্মেলনে হয়তো কোনো ব্যক্তি বিশেষের প্ররোচনায় রাজনৈতিক প্রতিহিংসা শিকারের উদ্দেশ্যে একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ব্যারিস্টার নাসির উদ্দিন আহমেদ অসীমকে জড়িয়ে বক্তব্য দিয়েছেন- যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত।

তিনি বলেন, আমি বা আমার পরিবারের কেউ কখনোই এ বিষয়ে ব্যারিস্টার অসীমের শরণাপন্ন হইনি এবং তিনি আমার জানামতে এ বিষয়ে কোনো কিছুই জানেন না। সংবাদ সম্মেলনে ব্যারিস্টার অসীম সাহেবকে জড়িয়ে মিথ্যাচার এবং তার নাম বারবার উচ্চারণের মাধ্যমে প্রমাণ হয়েছে যে, পারভীন গং নিজেদের স্বার্থ এবং তার আশ্রয়দাতারা ফায়দা হাসিলের জন্য ঘৃণ্য ষড়যন্ত্রে লিপ্ত। এ ছাড়া ব্যক্তিগত প্রতিহিংসার জেরে আরো কয়েকজনের নাম জড়ানো হয়েছে তা উদ্দেশ্যপ্রণোদিত ও ভিত্তিহীন।
মনিকা বলেন, এই বাড়ি ও জমি আমাদের, আমরা এর প্রকৃত মালিক হওয়া সত্ত্বেও তারা আজও বাড়িটি জরবদখল করে আছে। সংবাদ সম্মেলন করলে আমরা করব, আমরা সাংবাদিক ভাইদের কাছে এই বাড়ি উদ্ধারের জন্য অনুরোধ করব। আমাদের প্রত্যাশা, আপনারা সত্য ও সঠিক তথ্যের ভিত্তিতে সংবাদ প্রকাশ করার মাধ্যমে আমাদের ন্যায়বিচার প্রাপ্তিতে সহায়তা করবেন।


আরো সংবাদ



premium cement
আ’লীগ ১৪ দল জাতীয় পার্টি নিষিদ্ধের দাবি পুলিশের মূর্তিমান আতঙ্ক ধনঞ্জয়ের খোঁজ মিলছে না বিশ্বে স্বাস্থ্যসেবার বাইরে এখনো ৪৫০ কোটি মানুষ ৭ মার্চ ও ১৫ আগস্ট জাতীয় দিবস বাতিলের মিছিলে পিটুনি যুদ্ধ বন্ধ ও সেনা প্রত্যাহার ছাড়া কোনো বন্দিমুক্তি নয় : হামাস ২৯৭ কোটি টাকার কাজ পাচ্ছে গত সরকারের আস্থাভাজন প্রতিষ্ঠান! তহবিল ব্যবস্থাপনায় কাহিল পুনর্গঠিত ব্যাংকের কর্মকর্তারা বিএসএমএমইউতে কম টাকায় কিডনি প্রতিস্থাপন বন্ধ শিগগিরই শুরুর আশ্বাস হত্যা মামলায় কামাল আহমেদ মজুমদার ৩ দিনের রিমান্ডে জান্তা পতনে মিয়ানমারে মুসলিম বৌদ্ধ খ্রিষ্টান এক সাথে লড়ছে ইলেকশন কমিশন গঠনে দ্রুতই সার্চ কমিটি হবে : মাহফুজ

সকল