১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

বড়াইগ্রামে জমি নিয়ে দ্বন্দ্বে মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই নিহত

-

নাটোরের বড়াইগ্রামে ওয়ারিশসূত্রে পাওয়া জমি নিয়ে বিরোধের জেরে মামাতো ভাই সুলতান আহমেদ খান রানার হাঁসুয়ার কোপে ফুফাতো ভাই তোরাব আলী (৬০) নিহত হয়েছেন। এ সময় রানাও আহত হন। তাকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল রোববার সকালে উপজেলার গোপালপুর ইউনিয়নের ওয়ারিশপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তোরাব আলী ওই গ্রামের সোলায়মান আলীর ছেলে এবং আহত রানা মৃত সামাদ আলী খানের ছেলে।

নিহতের ভাগনে মিলন হোসেনসহ স্থানীয়রা জানান, বিরোধপূর্ণ জমিতে রানা পুকুর কেটে তাদের প্রায় ছয় কাঠা জমি দখল করে নেয়। এ নিয়ে একাধিকবার উভয় পক্ষে সংঘর্ষ ও মামলা দায়েরের ঘটনা ঘটে। গতকাল সকালে রানা পুকুরপাড় পরিষ্কারসহ বিবদমান জমিতে বাঁশ কাটতে গেলে তোরাব আলী বাধা দেন। এ সময় তাদের মধ্যে তর্কবির্তকের একপর্যায়ে দু’জনই হাতে থাকা হাঁসুয়া নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে রানার হাঁসুয়ার কোপে তোরাব আলীর মাথায়, ঘাড়ে, পেটে ও পায়ে মারাত্মক জখম হন এবং ঘটনাস্থলেই মারা যান তিনি। একই সাথে রানাও গুরুতর জখম হন। পরে স্থানীয়রা রানাকে হাসপাতালে নিয়ে যায়। ঘটনার পর থেকে রানার স্বজনরা পলাতক রয়েছেন।
বড়াইগ্রাম থানার ওসি সিরাজুল ইসলাম জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 


আরো সংবাদ



premium cement