০৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬
`

খিলক্ষেতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্র টাকা ও মাদক উদ্ধার

-

রাজধানীর খিলক্ষেতে দু’টি আগ্নেয়াস্ত্র, নগদ টাকা ও বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ দুইজনকে গ্রেফতার করেছে যৌথবাহিনী। গত সোমবার রাতে যৌথবাহিনী অভিযান চালিয়ে বনানী ১১ রোডের সেলসিয়াস বারের সামনে থেকে দু’টি আগ্নেয়াস্ত্রসহ আটক করে নাফিস মো: আলম ডনকে। পরে তাকে সাথে নিয়ে তার খিলক্ষেতের বাসায় অভিযান চালায় যৌথবাহিনী। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ দেশী-বিদেশী বিভিন্ন নামী-দামি ব্র্যান্ডের মদ, বিয়ার, সিসা সেবনের স্ট্যান্ড, ফয়েল পেপার, মাদকদ্রব্য বিক্রয়ের বিভিন্ন ডিলারদের তথ্যসংবলিত ডায়েরি, পুলিশের ওয়াকিটকি সেট, সিগন্যাল লাইট, এক লাখ ৪৫ হাজার ৫০০ টাকা, সিসি ক্যামেরা ইত্যাদি উদ্ধার এবং সুজন নামে তার এক সহযোগীকেও গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নাফিস আলম ডনের বাংলাদেশ ও কানাডার দ্বৈত নাগরিকত্ব রয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকার পতনের পর বিভিন্ন থানা থেকে লুট হওয়া পুলিশের পিস্তলগুলোর মধ্যেই একটি পিস্তল নাফিসের নিকট পাওয়া গেছে। তবে কোন থানা থেকে এটি লুট করা হয়েছে সে বিষয়ে তদন্ত চলছে।
উত্তরার দিয়াবাড়ি সেনা ক্যাম্পের মেজর খন্দকার জাহিদুল হক গণমাধ্যমকে বলেন, নাফিসকে গ্রেফতার করার জন্য আমরা অনেকদিন ধরে চেষ্টা করছিলাম। তাকে গ্রেফতার করার মাধ্যমে মাদক চোরাকারবারিদের প্রতি আমরা একটি শক্ত বার্তা দিতে পেরেছি। সেনাবাহিনীর পক্ষ থেকে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মেজর খন্দকার জাহিদুল হক।
গ্রেফতারকৃত নাফিস আলম ডনের বিরুদ্ধে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের হত্যা মামলাসহ আগের প্রায় সাতটি মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement

সকল