০৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬
`

আশুলিয়ায় শ্রমিক কলোনিতে আগুন : ২২ কক্ষ ভস্মীভূত

-

শিল্পাঞ্চল আশুলিয়ায় অগ্নিকাণ্ডে একটি শ্রমিক কলোনির ২২ কক্ষ ভস্মীভূত হয়েছে। সেই সাথে কক্ষে থাকা নগদ টাকা, স্বর্ণালঙ্কার, জমির দলিল ও সমস্ত মালামাল পুড়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি কলোনি মালিকের। এ ঘটনায় ওই শ্রমিক কলোনির ১৬টি পরিবার নিঃস্ব হয়ে গেছে। মহাসড়কে অবরোধ থাকায় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যেতে না পারায় এ ক্ষতি হয়েছে।
মঙ্গলবার (৮ অক্টোবর) আশুলিয়ার কলতাসূতি বাড়ল এলাকায় ওই কলোনিতে গিয়ে এ তথ্য জানা যায়। এর আগে, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে বাড়ল গ্রামের জয়নাল আবেদীনের মালিকানাধীন কলোনিতে এ ঘটনা ঘটে।
শ্রমিক কলোনির ক্ষতিগ্রস্ত ভাড়াটিয়া সুমন, আফজাল, পাপিয়া, আবু সুফিয়ানসহ অন্যরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে ওই কলোনির দক্ষিণ-পূর্ব কর্নারের একটি কক্ষ থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যই আগুন সারা কলোনিতে ছড়িয়ে পড়ে। আগুনে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, টিভি, ফ্রিজ, জমির দলিলসহ ২২টি কক্ষে থাকা সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিসে খবর দিলেও তারা আসতে পারেনি মহাসড়ক অবরোধের কারণে। পরে নিজস্ব ব্যবস্থাপনাতেও আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি তারা। তাই এত বড় ক্ষতি হয়েছে। সরকার ও বিত্তবানদের কাছে সহযোগিতা কামনা করেন তারা।

 


আরো সংবাদ



premium cement

সকল