০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

সিলেটে ভারতীয় অবৈধ পণ্যসহ যুবদল নেতা আটক

-

সিলেটে প্রাইভেটকারযোগে ভারতীয় অবৈধ পণ্য পরিবহনকালে যুবদল নেতাকে আটক করেছে পুলিশ। গত শনিবার বিকেলে সিলেট-তামাবিল সড়কের সুরমা গেট এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তল্লাশি চালিয়ে চোরাচালানের ১২ লাখ টাকার ভারতীয় প্রসাধনী জব্দ করে শাহপরান থানা পুলিশ। আটক ওই যুবদল নেতার নাম ফয়জুল হাসান। সে সিলেট জেলা যুবদলের সহদপ্তর সম্পাদক ও জৈন্তাপুর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক এবং উপজেলার হেমু নয়াগ্রামের বাসিন্দা।
জানা গেছে, গত শনিবার বিকেলে শাহপরান থানা পুলিশের একটি টহল দল সিলেট-তামাবিল মহাসড়কের সুরমা গেট থেকে শাহপরান মাজার গেটের দিকে যাচ্ছিল। মাজার গেটের সামনে পুলিশের গাড়ি দেখে জৈন্তাপুরের দিক থেকে আসা একটি প্রাইভেটকার দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় মাজার গেটের সামনে দাঁড়িয়ে থাকা একটি লেগুনাকে ধাক্কা দেয় প্রাইভেট কারটি। পরক্ষণে প্রাইভেটকারের চালক দ্রুত পালিয়ে যান। তবে প্রাইভেট কারে থাকা যুবদল নেতা ফয়জুল হাসানকে ভারতীয় অবৈধ প্রসাধনীসহ আটক করেন স্থানীয় লোকজন। এ সময় প্রাইভেট কারে তল্লাশি করে ভারত থেকে নিয়ে আসা চার হাজার ৩০০টি প্রসাধনসামগ্রী উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ১২ লাখ চার হাজার টাকা। এ সময় জব্দ করা হয় প্রাইভেটকারটি। জব্দ করা প্রাইভেটকারটির বাজার মূল্য প্রায় তিন লাখ ৫০ হাজার টাকা।
এ ঘটনায় সিলেট শাহপরান থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাদি হয়ে শাহপরান থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করেন। সেই মামলায় ফয়জুল হাসানকে গ্রেফতার দেখানো হয়েছে। মামলায় পলাতক প্রাইভেটকারের চালককেও আসামি করা হয়েছে।

 

 


আরো সংবাদ



premium cement