০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

শোক সংবাদ

-


জয়নাল আবেদীন
জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের শাহজাহানপুর পূর্ব থানার ভারপ্রাপ্ত সেক্রেটারি আনোয়ার হোসেনের বাবা জয়নাল আবেদীন ইন্তেকাল করেছেন। গতকাল সকাল ৮টা ৪০ মিনিটে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি তিন ছেলে, তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। নিজ গ্রাম পশ্চিম জায়লস্করে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
জয়নাল আবেদীনের ইন্তেকালে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ গভীর শোক প্রকাশ করেছেন। এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

গোলাম আম্বিয়া লুলু
বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার প্রেস ক্লাবের সভাপতি, দৈনিক সংবাদ পত্রিকার আদমদীঘি উপজেলা প্রতিনিধি ও দমদমা গ্রামের বাসিন্দা গোলাম আম্বিয়া লুলু (৬৬) গতকাল নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ নাতি, নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রাতে ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে সান্তাহার প্রেস ক্লাবের সব সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন। আদমদীঘি (বগুড়া) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement