০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

পাওনা টাকা চাইতে গিয়ে লাশ হলেন মরিয়ম, গ্রেফতার ২

-

রাজধানীর ডেমরায় মরিয়ম বিবি (৩০) নামে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রাজাখালি এলাকার ড্রেজার মাঠ সংলগ্ন বিউটির বাড়ির পেছন থেকে বালুচাপা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। এ দিকে, লাশ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। এ ঘটনায় বিউটি বেগম ও তার স্বামী জহির উদ্দিনকে আটক করেছে পুলিশ।
অভিযোগ রয়েছে, মরিয়ম রাজাখালি এলাকার বিউটিকে নন-জুডিশিয়াল একটি স্ট্যাম্পের মাধ্যমে মাসিক সুদে দুই লাখ টাকা ঋণ দেন। বৃহস্পতিবার রাতে বিউটির বাড়িতে ওই টাকা চাইতে যান মরিয়ম। এ সময় বিউটি ও তার স্বামী মরিয়মকে ঘরে আটক রাখেন। স্ট্যাম্প কোথায় রেখেছে সে খবর নিয়ে পরের দিন মানিকদিয়া এলাকায় মরিয়মের বাড়িতে যান। সেখানে গিয়ে মরিয়মের তিন ছেলের সঙ্গে দেখা করে। এ সময় বড় ছেলে মাহিন ও মেঝ ছেলে জুবায়ের মায়ের কথা বিউটি-জহির দম্পতির কাছে জিজ্ঞেস করে। তারা বলে, মরিয়ম রাজাখালিতে তাদের বাড়িতে রয়েছে। পরে বিউটি-জহিরকে নির্ধারিত জায়গা থেকে স্ট্যাম্প বের করে দেয় মরিয়মের ছেলেরা।
এ বিষয়ে ডেমরা থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক মীর বলেন, পাওনা টাকা চাইতে গিয়ে মরিয়ম খুন হয়েছেন। এ ঘটনায় বিউটি ও তার স্বামী জহিরকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

 


আরো সংবাদ



premium cement