০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

শোক সংবাদ

-

ডাক্তার মঞ্জুর আলম
চকরিয়া উপজেলার সরকারি হাসপাতালের প্রবীণ ডাক্তার আলহাজ মঞ্জুর আলম (৬৫) ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দুই ছেলে এক মেয়েসন্তানসহ অনেক আত্মীয়স্বজন রেখে গেছেন। শনিবার কোরক বিদ্যাপীঠ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তিনি চকরিয়া গ্রামার স্কুলের প্রতিষ্ঠাতা সদস্য ও জমজম হাসপাতালের প্রতিষ্ঠাতাসহ অনেক সামাজিক সংগঠন সাথে জড়িত ছিলেন। চকরিয়া (কক্সবাজার) সংবাদদাতা।

নুরুল আমীন ভূঁইয়া
ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক আনসারুল ইসলামের শ্বশুর, গফরগাঁও উপজেলার রসুলপুর ইউনিয়নের কদম রসুলপূর গ্রামের নুরুল আমীন ভূঁইয়া (৬১) গতকাল শনিবার ঢাকার সিএমএইচ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। বাদ মাগরিব মরহুমের কদম রসুলপুর গ্রামে নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে। গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা।

মীর হোসেন ভূঁঞা
মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও ফেনী জেলা শিক্ষক সমিতির সাবেক সভাপতি মীর হোসেন ভূঁঞা গত শুক্রবার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল শনিবার বেলা ১১টায় ফেনী সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের সোনাপুর উচ্চবিদ্যালয় মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় ভূঁঞাবাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি সোনাপুর উচ্চবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক ছাড়াও জেলা শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, ফেনী ডায়াবেটিক সমিতির সহসভাপতিসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন। ফেনী অফিস।

 

 


আরো সংবাদ



premium cement