০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

হাসিনার বিদেশী মুরব্বিরা গার্মেন্ট নিয়ে ষড়যন্ত্র করছে : জোনায়েদ সাকি

-

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি বলেছেন, পতিত স্বৈরাচার শেখ হাসিনার বিদেশী মুরব্বিরা গার্মেন্ট নিয়ে ষড়যন্ত্র করছে।
তিনি আরো বলেন, ‘আমাদের শ্রমিক ভাইদের দাবি মানতে হবে ঠিক, তবে তাদের আন্দোলনকে কেন্দ্র করে গার্মেন্ট যেন বন্ধ হয়ে না যায় সেটাও খেয়াল রাখতে হবে। কারখানা বন্ধ হলে শ্রমিকরাই চাকরি হারাবে।’
শুক্রবার জেলা পরিষদ অডিটোরিয়ামে গণসংহতি আন্দোলন আয়োজিত ‘নতুন রাজনৈতিক বন্দোবস্ত প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হোন’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জোনায়েদ সাকি আরো বলেন, বৈষম্যবিরোধী আন্দোলনে যারা শহীদ ও আহত হয়েছেন তাদের প্রত্যেকের পরিবারকে সম্মানজনক স্থানে রাখতে হবে। এসব পরিবার থেকে একজনকে চাকরি দিতে হবে যাতে তারা খারাপ অবস্থায় না থাকে।
জেলা গণসংহতি আন্দোলনের আহবায়ক আমজাদ হোসেনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, সংগঠনের রাজনৈতিক পরিষদের সদস্য মনির উদ্দীন পাপ্পু, কেন্দ্রীয় সম্পাদকমণ্ডলীর সদস্য দীপক রায়।
সভায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ১২ জন শহীদ পরিবারের সদস্য ও আহতদের বেশ কয়েকজন উপস্থিত ছিলেন।

 

 


আরো সংবাদ



premium cement
‘ইলিশ রক্ষায় আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে’ রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেলে শিক্ষাব্যবস্থার বৈষম্য দূর করা হবে : অধ্যাপক মুজিবুর রহমান নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে জলাবদ্ধতা ইরানের যেসব স্থাপনায় হামলা করতে ইসরাইলকে নিষেধ করলেন বাইডেন প্রধান উপদেষ্টার সাথে সংলাপে যেসব বিষয় তুলে ধরেছে বিএনপি হালুয়াঘাটে আকস্মিক বন্যায় হাজারো পরিবার ক্ষতিগ্রস্ত বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে ড. ইউনূসের শোক ধোবাউড়া উপজেলায় আকস্মিক বন্যা তাঁত শিল্পের বিনিয়োগকারীদের সহায়তা করবে সরকার : বস্ত্র ও পাট উপদেষ্টা নাশকতার মামলায় ছাতকে আ’লীগ নেতা গ্রেফতার হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহর সম্ভাব্য উত্তরসূরী হাশেম সাফিউদ্দিন নিহত!

সকল