০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

হাসিনার বিদেশী মুরব্বিরা গার্মেন্ট নিয়ে ষড়যন্ত্র করছে : জোনায়েদ সাকি

-

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি বলেছেন, পতিত স্বৈরাচার শেখ হাসিনার বিদেশী মুরব্বিরা গার্মেন্ট নিয়ে ষড়যন্ত্র করছে।
তিনি আরো বলেন, ‘আমাদের শ্রমিক ভাইদের দাবি মানতে হবে ঠিক, তবে তাদের আন্দোলনকে কেন্দ্র করে গার্মেন্ট যেন বন্ধ হয়ে না যায় সেটাও খেয়াল রাখতে হবে। কারখানা বন্ধ হলে শ্রমিকরাই চাকরি হারাবে।’
শুক্রবার জেলা পরিষদ অডিটোরিয়ামে গণসংহতি আন্দোলন আয়োজিত ‘নতুন রাজনৈতিক বন্দোবস্ত প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হোন’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জোনায়েদ সাকি আরো বলেন, বৈষম্যবিরোধী আন্দোলনে যারা শহীদ ও আহত হয়েছেন তাদের প্রত্যেকের পরিবারকে সম্মানজনক স্থানে রাখতে হবে। এসব পরিবার থেকে একজনকে চাকরি দিতে হবে যাতে তারা খারাপ অবস্থায় না থাকে।
জেলা গণসংহতি আন্দোলনের আহবায়ক আমজাদ হোসেনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, সংগঠনের রাজনৈতিক পরিষদের সদস্য মনির উদ্দীন পাপ্পু, কেন্দ্রীয় সম্পাদকমণ্ডলীর সদস্য দীপক রায়।
সভায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ১২ জন শহীদ পরিবারের সদস্য ও আহতদের বেশ কয়েকজন উপস্থিত ছিলেন।

 

 


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজার সীমান্তে সাড়ে ১৪ লাখ টাকার পণ্য জব্দ ‘আদর্শ সমাজ গঠনে রুকনদের ভূমিকা পালন করতে হবে’ শেরপুরে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে ২ বন্ধুর মৃত্যু যেতে না পারা প্রায় ১৮০০০ কর্মীকে মালয়েশিয়া পাঠানোর বিষয়ে কাজ করছে সরকার : উপদেষ্টা পলিথিন বন্ধে ১ নভেম্বর অভিযান শুরু : পরিবেশ সচিব সংলাপে কিছু মৌলিক বিষয়ে সংস্কার নিয়ে কথা বলেছি : জামায়াত আমির একুশে পদকপ্রাপ্ত ভাষাসৈনিক মজিবুর রহমান মাস্টার আর নেই গাজীপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেলআরোহী নিহত গণহত্যায় ফেনীর ৩ শহীদ পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা ঘরমালিকের স্ত্রীকে নিয়ে পালাল রাজমিস্ত্রী, উল্টো প্রতিশোধ! সিলেটে সড়কে মৃত্যুর মিছিল, ২ মাসে ৪০ জন নিহত

সকল