০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`
প্রতিবাদ সভায় বক্তারা

বিশ্বনবীর অবমাননাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে

-

রাজধানীর বৃহত্তর মিরপুরের কওমি মাদরাসাগুলোর ঐক্যবদ্ধ প্লাটফর্ম ইত্তেফাকুল মাদারিসিল কওমিয়ার উদ্যোগে ভারতের মহারাষ্ট্রের হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ ও বিজেপির বিধায়ক নিতেশ রানে কর্তৃক মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে অবমাননা ও কটূক্তির প্রতিবাদে মিরপুর-১ এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
ইত্তেফাকুলের সভাপতি মাওলানা বাহাউদ্দীন জাকারিয়ার সভাপতিত্বে ও মাওলানা নূর মোহাম্মদ কাসেমী, মাওলানা আখতারুজ্জামান কাসেমী ও মাওলানা ওয়ালী উল্লাহর যৌথ সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশটি অনুষ্ঠিত হয়।
সভাপতির বক্তব্যে মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া বলেন- ভারতের উগ্র হিন্দুবাদীরা সুপরিকল্পিতভাবে সময়ে সময়ে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও উম্মাহাতুল মুমিনিনদের বিরুদ্ধে কটূক্তি করে মুসলমানদের ঈমানী পরীক্ষা নিতে চায়। আমরাও সবসময় ঈমানী পরীক্ষার জন্য প্রস্তুত রয়েছি।
মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া ভারতীয় পণ্য বয়কটের হুঁশিয়ারি দিয়ে আরো বলেন- অবিলম্বে যদি ভারত সরকার রামগিরি মহারাজ ও নিতেশ রানের দৃষ্টান্তমূলক শাস্তি না দেয়, তাহলে আমরা ভারতীয় দূতাবাস ঘেরাও ও ভারত অভিমুখে লংমার্চ করতে বাধ্য হবো।
সমাবেশে আরো বক্তব্য রাখেন- ইত্তেফাকের সাধারণ সম্পাদক মাওলানা লোকমান মাযহারী, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ফজলুল করিম কাসেমী, সহকারী নাযেমে ইমতিহান মুফতি শফিকুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক মুফতি ইলিয়াস হাসান কাসেমী প্রমুখ। বিজ্ঞপ্তি।

 

 


আরো সংবাদ



premium cement
সন্ত্রাসী সংগঠনের তালিকা থেকে তালিবানকে বাদ দিলো রাশিয়া ‘ইলিশ রক্ষায় আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে’ রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেলে শিক্ষাব্যবস্থার বৈষম্য দূর করা হবে : অধ্যাপক মুজিবুর রহমান নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে জলাবদ্ধতা ইরানের যেসব স্থাপনায় হামলা করতে ইসরাইলকে নিষেধ করলেন বাইডেন প্রধান উপদেষ্টার সাথে সংলাপে যেসব বিষয় তুলে ধরেছে বিএনপি হালুয়াঘাটে আকস্মিক বন্যায় হাজারো পরিবার ক্ষতিগ্রস্ত বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে ড. ইউনূসের শোক ধোবাউড়া উপজেলায় আকস্মিক বন্যা তাঁত শিল্পের বিনিয়োগকারীদের সহায়তা করবে সরকার : বস্ত্র ও পাট উপদেষ্টা নাশকতার মামলায় ছাতকে আ’লীগ নেতা গ্রেফতার

সকল