০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

শোক সংবাদ

-

আবদুল হালিম
বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা দক্ষিণ সাংগঠনিক জেলার প্রবীণ সদস্য (রুকন) অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আবদুল হালিম (৭৮) হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তিনি স্ত্রী, চার ছেলে ও তিন মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন। গতকাল লুদিয়ারা কুলিয়ারা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে তাকে সেখানেই দাফন করা হয়েছে।

মুস্তাফিজুর রহমান
বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য (রুকন), জামালপুর জেলার সদর উপজেলার নায়েবে আমির, বেলটিয়া কামিল মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা মুস্তাফিজুর রহমান সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ৪ অক্টোবর সকাল সাড়ে ৯টায় ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন। ৪ অক্টোবর রাত সাড়ে ৮টায় নিজ গ্রামের বাড়িতে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
জানা যায়, উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও ময়মনসিংহ অঞ্চল পরিচালক ড. ছামিউল হক ফারুকী, ময়মনসিংহ অঞ্চল টিম সদস্য নাজমুল হক সাঈদী, জামালপুর জেলা শাখার ভারপ্রাপ্ত জেলা আমির মাওলানা আব্দুস সাত্তার ও জেলা সেক্রেটারি অ্যাডভোকেট আবদুল আওয়াল, সদর উপজেলা আমির মাওলানা কুদরতে খোদা, শহর শাখার আমির অ্যাডভোকেট আছিমুল ইসলামসহ অন্যান্য নেতা।

শোকবাণী
আবদুল হালিম ও মাওলানা মুস্তাফিজুর রহমানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান ৪ অক্টোবর এক শোকবাণী প্রদান করেছেন।
শোকবাণীতে তিনি বলেন, আবদুল হালিম ও মাওলানা মুস্তাফিজুর রহমানের ইন্তিকালে আমরা ইসলামী আন্দোলনের দু’জন নিবেদিত প্রাণ দাঈকে হারালাম। তারা ন্যায় ও ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে গেছেন এবং ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে তাদের অনেক অবদান রয়েছে। আমি তাদের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি। বিজ্ঞপ্তি।

গিয়াস উদ্দীন
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর সমাজসেবক গিয়াস উদ্দীন (৭৫) বৃহস্পতিবার লালাপুর বারঢালী গ্রামের নিজ বাসায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি কালমেঘ ঈদগাহ মসজিদের মুয়াজ্জিনের দায়িত্বে ছিলেন।
তিনি এক মেয়ে, তিন ছেলে, নাতি-নাতনি, বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজনসহ বহু শুভাকাক্সক্ষী রেখে গেছেন।
মরহুমের নামাজে জানাজা ও দাফন গতকাল শুক্রবার বেলা ১১টায় কালমেঘ ঐতিহ্যবাহী ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়।
জানাজা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তার ইন্তেকালে পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেন ঠাকুরগাঁও জেলা জামায়াতের আমির মাওলানা আবদুল হাকিম, বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ অ্যাডভোকেট সৈয়দ আলম, উপজেলা বিএনপির পক্ষ থেকে তথ্য যোগাযোগ ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা জামায়াতের আমির অধ্যাপক রফিকুল ইসলাম, সেক্রেটারি অধ্যাপক সরিফুল ইসলাম, দুওসুও ইউনিয়ন বিএনপির সভাপতি এস এম সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সফিউল আলম বাহাদুর, বিএনপির নেতা অয়ন চৌধুরী, দুওসুও ইউনিয়ন জামায়াতের আমির অধ্যাপক মাওলানা বসির উদ্দীন, সেক্রেটারি অধ্যাপক মাওলানা জহিরুল ইসলাম পৃথকভাবে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশসহ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন। বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement
‘ইলিশ রক্ষায় আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে’ রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেলে শিক্ষাব্যবস্থার বৈষম্য দূর করা হবে : অধ্যাপক মুজিবুর রহমান নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে জলাবদ্ধতা ইরানের যেসব স্থাপনায় হামলা করতে ইসরাইলকে নিষেধ করলেন বাইডেন প্রধান উপদেষ্টার সাথে সংলাপে যেসব বিষয় তুলে ধরেছে বিএনপি হালুয়াঘাটে আকস্মিক বন্যায় হাজারো পরিবার ক্ষতিগ্রস্ত বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে ড. ইউনূসের শোক ধোবাউড়া উপজেলায় আকস্মিক বন্যা তাঁত শিল্পের বিনিয়োগকারীদের সহায়তা করবে সরকার : বস্ত্র ও পাট উপদেষ্টা নাশকতার মামলায় ছাতকে আ’লীগ নেতা গ্রেফতার হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহর সম্ভাব্য উত্তরসূরী হাশেম সাফিউদ্দিন নিহত!

সকল