০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ভোলায় নারীসহ ৩ জনের লাশ উদ্ধার

-

ভোলা সদর উপজেলা থেকে এক নারীসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে দুইজনের মৃত্যু হয়েছে বজ্রপাতে। অপরজন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল পৃথক তিনটি স্থান থেকে লাশগুলো উদ্ধার করা হয়।
তিনটি লাশের মধ্যে একটি নারীর। তার নাম শমিরন বেগম। তিনি সদর উপজেলা রাজাপুর ইউনিয়নের চর মনসা গ্রামের সালাম পণ্ডিতের স্ত্রী এবং ছয় সন্তানের মা। অন্য দুইজনের মধ্যে একজন হলেন, পূর্ব ইলিশা ইউনিয়নের চর আনন্দ গ্রামের রুহুল আমিনের ছেলে ফরিদ চৌকিদার এবং অপরজন চর সামাইয়া ইউনিয়নের চর ছিফলী গ্রামের মো: মোতাছিন মিয়ার ছেলে পাবেল হোসেন।
এদের মধ্যে শমিরন বেগম এবং ফরিদ চৌকিদারের মৃত্যু হয়েছে বজ্রপাতে এবং পাবেল গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পাবেল একজন মানসিক ভারসাম্যহীন ছিলেন।

 

 


আরো সংবাদ



premium cement
ইসরাইলে ক্ষেপণাস্ত্র হামলা ইরানের ফিলিস্তিনের প্রতি সমর্থন অব্যাহত রাখবে বাংলাদেশ : প্রধান উপদেষ্টা অন্তর্বর্তী সরকারের মেয়াদ নিয়ে কোনো সিদ্ধান্ত নেইনি কারাগারে কেমন আছেন ‘ভিআইপি’ বন্দীরা রাষ্ট্রদ্রোহ মামলায় খালাস পেলেন তারেক রহমান সংস্কারের পরই নির্বাচনী রোডম্যাপ নির্ধারণ হবে এমডির সহযোগিতায় ৭৫ কোটি টাকা লোপাট : পর্ষদ ভেঙে দেয়ার দাবি ব্রহ্মপুত্র অববাহিকায় বন্যার পানি কমলেও বাড়ছে ভাঙন রেমিট্যান্সে সেপ্টেম্বরে রেকর্ড প্রবৃদ্ধি ৮০.২১ শতাংশ ‘ন্যায্যতাই’ কেবল বাংলাদেশ-ভারত সম্পর্ক টেকসই করবে বিক্ষোভকারীদের ওপর ক্র্যাকডাউনে জড়িতদের জবাবদিহি করতে হবে : মার্কিন পররাষ্ট্র দফতর

সকল