০১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মাহমুদুর রহমানের মুক্তি দাবিতে রাজশাহীতে মানববন্ধন ও বিক্ষোভ

-

দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক ড. মাহমুদুর রহমানকে অবিলম্বে মুক্তি দেয়ার দাবি জানিয়েছেন রাজশাহীতে কর্মরত সাংবাদিক নেতারা। গতকাল রাজশাহী নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে দৈনিক আমার দেশ পরিবার ও আমার দেশ পাঠক ফোরাম আয়োজিত বিক্ষোভ মিছিলপূর্ব মানববন্ধন-সমাবেশ থেকে এ দাবি জানান তারা।
নগরীতে পরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে মনি চত্বরে গিয়ে শেষ হয়। এর আগে সাহেব বাজার জিরো পয়েন্টে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুল আউয়ালের সভাপতিত্বে ও দৈনিক আমার দেশের রাজশাহী ব্যুরোর স্টাফ রিপোর্টার এবং আরইউজের সহসভাপতি মঈন উদ্দিন খানের পরিচালনায় মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বিএফইউজের সহকারী মহাসচিব ও আরইউজের সাধারণ সম্পাদক ড. সাদিকুল ইসলাম স্বপন, রাজশাহী প্রেস ক্লাবের আহ্বায়ক শ ম সাজু, আরইউজের কোষাধ্যক্ষ তৌফিক ইমাম পান্না, দৈনিক আামার দেশের ফটো সাংবাদিক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement
খেলাপি ঋণে আর ছাড় নয় রাষ্ট্র সংস্কারের আগে রাজনৈতিক দলগুলোর সাথে বসবে সরকার স্থল হামলা মোকাবেলায় প্রস্তুত হিজবুল্লাহ শফিক রেহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার আশুলিয়ায় শ্রমিক ও আইনশৃঙ্খলা বাহিনীর সংঘর্ষ, নিহত ১ অনুপস্থিত থাকায় ইউপি চেয়ারম্যানরা অপসারণ হচ্ছেন সাগর-রুনি হত্যা মামলার তদন্তে টাস্কফোর্স গঠনের নির্দেশ সাইবার আইনের মামলা প্রত্যাহার হচ্ছে, মুক্তি পাবেন গ্রেফতারকৃতরা উত্তরবঙ্গে বন্যার্তদের পাশে দাঁড়াতে সরকারের প্রতি তারেক রহমানের আহ্বান অটোমেটেড ব্যবস্থা অপচয় ও দুর্নীতি কমাচ্ছে : অর্থ উপদেষ্টা ২০ হাজার ভিসা আবেদনকারীর পাসপোর্ট ফেরত দিল ভারতীয় হাইকমিশন

সকল