০১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নড়াইলে বিএনপির ৩ নেতা গুরুতর জখম

-

নড়াইলে প্রতিপক্ষের হামলায় বিএনপি ও যুবদলের তিন নেতা মারাত্মক জখম হয়েছেন। গতকাল দুপুরে নড়াইল সরকারি উচ্চ (বালক) বিদ্যালয়ের সামনে ধারালো অস্ত্র দিয়ে তিনজনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। অভিযোগ রয়েছে জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমের সমর্থকরা তিন নেতাকে কুপিয়ে জখম করেছে।
আহতরা হলেন মাইজপাড়া ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক হাবিবুল বাশার সুমন (২৮), ওয়ার্ড যুবদল সদস্য নাঈম হোসেন (২৩) এবং মাইজপাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি প্রার্থী লিপু সিকদার (২৫)-এর মধ্যে ধারালো অস্ত্রের কোপে সুমনের ডান হাতের তিনটি আঙুল কেটে ঝুলে আছে। এ ছাড়া তার পিঠেও রড দিয়ে আঘাত করা হয়েছে। সুমনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া নাঈমের ঘাড় ও মাথায় কোপ এবং লিপুর পিঠে রড দিয়ে আঘাত করা হয়েছে। তাদের নড়াইল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। দলীয় নেতাকর্মী ও ভুক্তভোগীরা জানান, গতকাল নড়াইল চৌরাস্তা এলাকায় অনুষ্ঠেয় নড়াইল জেলা বিএনপির সভায় আসার পথে দলীয় কার্যালয়ের কাছেই বিএনপি ও যুবদলের তিন নেতাকে কুপিয়ে জখম করে দলীয় প্রতিপক্ষরা।
গুরুতর আহত তিন নেতা জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের সমর্থক বলে জানিয়েছেন ভুক্তভোগীরা। তাদের বাড়ি নড়াইলের মাইজপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায়।

 


আরো সংবাদ



premium cement
খেলাপি ঋণে আর ছাড় নয় রাষ্ট্র সংস্কারের আগে রাজনৈতিক দলগুলোর সাথে বসবে সরকার স্থল হামলা মোকাবেলায় প্রস্তুত হিজবুল্লাহ শফিক রেহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার আশুলিয়ায় শ্রমিক ও আইনশৃঙ্খলা বাহিনীর সংঘর্ষ, নিহত ১ অনুপস্থিত থাকায় ইউপি চেয়ারম্যানরা অপসারণ হচ্ছেন সাগর-রুনি হত্যা মামলার তদন্তে টাস্কফোর্স গঠনের নির্দেশ সাইবার আইনের মামলা প্রত্যাহার হচ্ছে, মুক্তি পাবেন গ্রেফতারকৃতরা উত্তরবঙ্গে বন্যার্তদের পাশে দাঁড়াতে সরকারের প্রতি তারেক রহমানের আহ্বান অটোমেটেড ব্যবস্থা অপচয় ও দুর্নীতি কমাচ্ছে : অর্থ উপদেষ্টা ২০ হাজার ভিসা আবেদনকারীর পাসপোর্ট ফেরত দিল ভারতীয় হাইকমিশন

সকল