২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চট্টগ্রামের সন্ত্রাসী ও চাঁদাবাজদের অবিলম্বে গ্রেফতার করুন : ডা: শাহাদাত

-

কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সভাপতি ডা: শাহাদাত হোসেন বলেছেন, অস্ত্রধারী, সন্ত্রাসী ও চাঁদাবাজদের অবিলম্বে গ্রেফতার করুন। রামপুরা, হালিশহরসহ বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে চিহ্নিত অস্ত্রবাজরা ঘুরে বেড়াচ্ছে। তারা তাদের এই অবৈধ অস্ত্র দিয়ে বিভিন্ন অপকর্মের মাধ্যমে নৈরাজ্য সৃষ্টি করছে। সন্ত্রাসী কার্যকলাপ করে বিএনপির ঘাড়ে দায় চাপানোর চেষ্টা করছে। গত ১৬ বছর ধরে যারা সন্ত্রাসী কার্যকলাপ করেছে তারা এখনো প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। বিশেষ করে এই এলাকার কমিশনার আব্দুস সবুর লিটনের নেতৃত্বে যেসব সন্ত্রাসী ছিল, তাদের বেশির ভাগই চিহ্নিত সন্ত্রাসী, মামলার আসামি। অথচ তাদের এখন পর্যন্ত গ্রেফতার করা হয়নি, যা উদ্বেগজনক। অবিলম্বে এই অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার করে এলাকাকে সন্ত্রাসমুক্ত করার জন্য আহ্বান জানান তিনি।
তিনি গতকাল শনিবার দুপুরে নগরীর ২৫ নং রামপুরা ওয়ার্ডের নেতৃবৃন্দদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। এর পর তিনি যুবদল নেতা আব্দুল্লাহ আল মামুনের মায়ের কবর জিয়ারত করেন।
এ সময় বিএনপি নেতা আবুল হাসেম, সহিদ মো: চৌধুরী, মোশারফ হোসেন ডিপ্টি, মোশারফ জামাল, মোহাম্মদ ইলিয়াস চৌধুরী, মোহাম্মদ আরজু, আনোয়ার কাফি মুন্না, আলী হায়দার, মোহাম্মদ সাইদুল, আব্দুল গফুর বাবুল, মোহাম্মদ সিরাজ, মো: সলিমুল্লাহ, ডা: ইসহাক মোহাম্মদ ইলিয়াস, মোহাম্মদ মিয়া, মোহাম্মদ ওসমান, মোহাম্মদ রহিম, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ এরশাদ, মোহাম্মদ রাজু, মো: সিজান, মো: রাজু খান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 


আরো সংবাদ



premium cement