২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গুলশানে চায়ের দোকান থেকে দুজনের গলাকাটা লাশ উদ্ধার

-

অভিজাত এলাকা গুলশান-২ এর একটি চায়ের দোকানের ভেতর থেকে মো: রফিক (৬২) ও সাব্বির (১৫) নামে দুজনের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।
গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদ আহমেদ বলেন, গুলশান-২ নম্বর থেকে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধারালো অস্ত্র দিয়েছে তাদের কলা কেটে হত্যা করা হয়েছে। তবে কি কারণে তাদের হত্যা করা হয়েছে তা এই মুহূর্তে বলা যাচ্ছে না। তদন্তের পরে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।
জানা গেছে, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয় লোক মারফত খবর পেয়ে ওই দুজনের লাশ উদ্ধার করা হয়। এরই মধ্যে সেখানে পুলিশ, র‌্যাবের পাশাপাশি আইন-শৃঙ্খলা বাহিনীর অন্যান্য টিমের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) আলামত সংগ্রহ করছে। নিহতদের মধ্যে রফিকের বাড়ি বরিশাল সদরে দবদবিয়া গ্রামে। আর সাব্বিরের বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রায়গঞ্জ বাজার বেপারী পাড়ায়। তারা গুলশানে ওই চায়ের দোকানে কাজ করতেন বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement