২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রাষ্ট্রের নেতৃত্ব শ্রমিকবান্ধব মানুষের হাতে তুলে দিতে হবে : আ ন ম শামসুল ইসলাম

-

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি ও সাবেক এমপি আ ন ম শামসুল ইসলাম বলেছেন, শ্রমিকবান্ধব দেশ গঠনের জন্য রাষ্ট্রের নেতৃত্ব শ্রমিকবান্ধব মানুষের হাতে তুলে দিতে হবে। শ্রমিকবান্ধব নেতৃত্ব ছাড়া শ্রমজীবী মানুষের দুঃখ বেদনা কেউ বুঝবে না।
তিনি গতকাল নরসিংদীর শিশু অ্যাকাডেমি মিলনায়তনে নরসিংদী জেলার কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা সভাপতি শামসুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন ফেডারেশনের কেন্দ্রীয় সহসভাপতি লস্কর মো: তসলিম, জেলার প্রধান উপদেষ্টা মাওলানা মো: মোসলেহুদ্দীন, উপদেষ্টা আমজাদ হোসাইন, ফেডারেশনের কেন্দ্রীয় দফতর সম্পাদক ও ঢাকা অঞ্চল দক্ষিণের পরিচালক নুরুল আমিন। এ ছাড়াও উপস্থিত ছিলেন ফেডারেশনের জেলার সহসভাপতি আ: রশিদ হাসেমী, কার্যনির্বাহী সদস্য মুজিবুর রহমান, ওমর ফারুক, মো: জাকারিয়া, আসাদুজ্জামান ও মো: ইউসুফ মিয়া প্রমুখ।
আ ন ম শামসুল ইসলাম বলেন, বিগত স্বৈরাচার সরকার দেশকে লুটপাট আর দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত করেছে। আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অবাধে দেশ থেকে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দেশের অর্থনীতির মেরুদণ্ড ভেঙে দিয়েছে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement