২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রাজধানীর মোহাম্মদপুরে বিএনপি অফিসে হামলা : আহত ২

-

রাজধানীর মোহাম্মদপুরে চাঁদ উদ্যান হাউজিং এলাকায় বিএনপির স্থানীয় অফিসে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। তাদের গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছেন মোহাম্মদপুর থানার ৩৩ নম্বর ওয়ার্ড বিএনপি সভাপতি মান্নান হোসেন শাহীন এবং একই ওয়ার্ডের লাউতারা ইউনিটের সভাপতি মো: রিয়াজ। গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার রাতে এ হামলার ঘটনা ঘটে।
হাসপাতালে ৩৩ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক অপু জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ১৫-২০ জন দুর্বৃত্ত মোহাম্মদপুরে চাঁদ উদ্যানে অফিসে প্রবেশ করে। তারা অফিসে অবস্থানরত দুই নেতাকে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। তিনি আরো বলেন, হামলাকারীদের মধ্যে স্থানীয় কিলার বাদল, লাল্টু, সুমন, রাসেলকে চিনতে পেরেছেন। বাকিদের চিনতে পারেননি তিনি। কী কারণে হামলা চালাতে পারে সেটি বুঝতে না পারলেও অপুর ধারণা দুর্বৃত্তরা হত্যার টার্গেট নিয়েই পরিকল্পিতভাবে এই হামলা চালিয়েছে।


আরো সংবাদ



premium cement
সাবেক আইনমন্ত্রী ও সাবেক অ্যাটর্নি জেনারেলসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা রাজধানীর মোহাম্মদপুরে বিএনপি অফিসে হামলা : আহত ২ বৃষ্টি হবে সারা দেশেই : দুর্বল হয়েছে লঘুচাপ ভারতে রাসূলের সা: অবমাননার প্রতিবাদ হেফাজতসহ বিভিন্ন সংগঠনের দক্ষিণ আফ্রিকার লিগে খেলতে চান সাইফুদ্দিন-হাসান মাহমুদ কোনো শত্রুই ইরান আক্রমণের সাহস করে না : খোমেনি ড. ইউনূসকে দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্টের শুভেচ্ছা সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মৃত্যুতে চট্টগ্রাম জামায়াতের শোক খালেদা জিয়া : এ বায়োগ্রাফি অব ডেমোক্র্যসি গ্রন্থের মোড়ক উন্মোচন রোহিঙ্গা সঙ্কট সমাধান না হলে পুরো অঞ্চল সমস্যায় পড়বে প্রয়োজন না হলেও ভারতের সাথে যৌথ রামপাল বিদ্যুৎকেন্দ্র নির্মাণ

সকল