২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মির্জা আব্বাসকে হত্যাচেষ্টা মামলায় মেনন কারাগারে

-

মির্জা আব্বাসের ওপর হামলার ঘটনায় শাহবাগ থানার মামলায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাবেক মন্ত্রী রাশেদ খান মেননকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল বুধবার তিন দিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার উপ-পরিদর্শক মাইনুল ইসলাম খান পুলক। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ছানাউল্লাহর আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ১৭ সেপ্টেম্বর আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
জানা যায়, ২০১৮ সালের ১৫ ডিসেম্বর রমনা থানাধীন সেগুনবাগিচায় মির্জা আব্বাসের নেতৃত্বে নির্বাচনী প্রচারণার সময় ঘটনাস্থলে পৌঁছলে আসামি মেননের নির্দেশনায় কয়েকজন দেশীয় অস্ত্রসহ হামলা চালায়। এ সময় তারা মির্জা আব্বাসসহ তার সাথে থাকা নেতাকর্মীদের হত্যার চেষ্টা করেন। এ ঘটনায় বিএনপি নেতা ইমাম হোসেন ইমন বাদি হয়ে গত ২৮ আগস্ট শাহবাগ থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

 

 

 


আরো সংবাদ



premium cement
তুলে নিয়ে বেঁধে মারধর, মৃত ভেবে দুই ছাত্রদল নেতাকে ফেলে গেল দুর্বৃত্তরা সাকিবের নিরাপত্তার দায়িত্ব নেবে না বিসিবি সার্চ কমিটি থেকে বুলবুলকে অব্যহতি শান্তির জন্য জাতিসঙ্ঘের উদ্যোগে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ : পররাষ্ট্র উপদেষ্টা দুই বন্দর দিয়ে ৬১ টন ইলিশ গেল ভারতে রাষ্ট্র সংস্কার করে গ্রহণযোগ্য নির্বাচন সময়ের দাবি: সৈয়দ ফয়জুল করীম মোদির সাথে ট্রাম্পের সাক্ষাৎ কেন হলো না মিত্রদের যুদ্ধবিরতির প্রস্তাব প্রত্যাখ্যান, লেবাননে সর্বশক্তি দিয়ে হামলার নির্দেশ নেতানিয়াহুর গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ হাবিপ্রবি থেকেই দ্রুত ভিসি নিয়োগের দাবিতে আবারো মানববন্ধন দুর্বল ব্যাংকে রাখা আমানতকারীদের টাকা কতটা ঝুঁকিতে

সকল