২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
এএসপিদের অরিয়েন্টেশনে কমিশনার

সব ধরনের চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদের প্রস্তুত করতে হবে

-

ডিএমপি কমিশনার মো: মাইনুল হাসান বলেছেন, একটি দেশে শৃঙ্খলা ও নিরাপত্তা না থাকলে ব্যবসা-বাণিজ্যসহ সার্বিক উন্নয়ন ব্যাহত হয়। বাংলাদেশ পুলিশের প্রধান কাজ হচ্ছে জনশৃঙ্খলা রক্ষা ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করা, যা অত্যন্ত চ্যালেঞ্জিং কাজ। এসব চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদের প্রস্তুত করতে হবে।
গতকাল ডিএমপি সদর দফতরে ‘এএসপি প্রবেশনারদের অরিয়েন্টেশন কোর্স’-এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) ফারুক আহমেদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো: ইসরাইল হাওলাদার, অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) রেজাউল করিম মল্লিক, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) হাসান মো: শওকত আলীসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তারা।
ডিএমপি কমিশনার বলেন, আইনের যথাযথ প্রয়োগের মাধ্যমে সমাজে শান্তি-শৃঙ্খলা প্রতিষ্ঠা করতে হবে। জনশৃঙ্খলা রক্ষার এ চ্যালেঞ্জিং কাজটি আপনাদের করতে হবে।
সম্প্রতি নিহত পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা ও তাদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, ছাত্র-জনতার আন্দোলনের মাধ্যমে পরিবর্তিত পরিস্থিতিতে অনেক কিছু নতুন করে শুরু হয়েছে।


আরো সংবাদ



premium cement