২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
বিভিন্ন সংগঠনের বিবৃতি

সেনাকর্মকর্তা হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে হবে

-


কক্সবাজারের চকরিয়ায় সেনাকর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম সারোয়ারের হত্যাকারী সব দুর্বৃত্তকে অবিলম্বে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করার দাবি জানিয়েছে বিভিন্ন সংগঠন। গতকাল পৃথক বিবৃতিতে তারা এ দাবি জানান।
খেলাফত মজলিস : গতকাল রাতে কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযানের সময়ে দুর্বৃত্তের হামলায় সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম সারোয়ারের নিহতের ঘটনায় গভীর শোক ও উদ্বেগ প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমির মাওলানা আব্দুল বাছিত আজাদ ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। গতকাল যৌথ শোকবাণীতে নেতৃদ্বয় নিহত সেনাকর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম সারোয়ারের জন্য মহান আল্লাহ দরবারে মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বলেন, দেশের মানুষের নিরপাত্তার জন্য দায়িত্ব পালনকালে তিনি জীবন উৎসর্গ করেন। তার এই আত্মত্যাগকে জনগণ স্মরণে রাখবে। সেনাকর্মকর্তা হত্যাকারী সব দুর্বৃত্তকে অবিলম্বে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে হবে। আমরা সর্বোচ্চ সতর্কতা ও নিরাপত্তাসহ যৌথবাহিনীর এসব অভিযান আরো জোরদারের আহ্বান জানাচ্ছি। সন্ত্রাসমুক্ত বাংলাদেশ বিনির্মাণে এই অভিযানে জনগণ প্রশাসনকে সর্বোচ্চ সহযোগিতা করবে।

ইসলামী আন্দোলন : কক্সবাজারের ডুলাহাজরা এলাকায় সেনাবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম সারোয়ার নির্জন নিহতের ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ। এক বিবৃতিতে তিনি বলেন, যৌথবাহিনীর অভিযানে লেফটেন্যান্ট তানজিম দুই সন্ত্রাসীকে চ্যালেঞ্জ করে সন্ত্রাসীদের ধরার চেষ্টা করলে সন্ত্রাসীরা তার ঘাড়ে ছুরি মেরে হত্যা করে। এ ঘটনা কোনোভাবেই মেনে নেয়া যায় না। তিনি সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে।

 


আরো সংবাদ



premium cement