২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মাজেদা ইসলামের ইন্তেকাল

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল মঞ্জরুল ইসলাম ভূঁইয়ার স্ত্রী মাজেদা ইসলাম ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে গতকাল ভোর ৫টায় ৪৮ বছর বয়সে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। তিনি স্বামী ও পাঁচ কন্যাসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।

সকাল সোয়া ১০টায় মিরপুর ১৪ নং পুলিশ স্টাফ কলেজের দক্ষিণ পাশে জামিউল উলুম মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়। ইমামতি করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। উপস্থিত ছিলেন- জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমির আবদুর রহমান মুসা, সেক্রেটারি ড. মুহাম্মাদ রেজাউল করিম, ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমির আ. সবুর ফকির, ঢাকা মহানগরী উত্তরের প্রচার-মিডিয়া সম্পাদক আতাউর রহমান সরকার প্রমুখ। নামাজে জানাজা শেষে তাকে বরিশালের গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শোক বাণী : মাজেদা ইসলামের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান বলেন, মাজেদা ইসলাম একজন পরহেজগার ও গুণী মহিলা ছিলেন। আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা তাকে ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুনাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। কবর থেকে শুরু করে পরবর্তী প্রত্যেকটি মঞ্জিলকে তার জন্য সহজ, আরামদায়ক ও কল্যাণময় করে দিন। আল্লাহ রাব্বুল আলামিন তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement