২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

‘৯৪ পুলিশের বিরুদ্ধে ঢাকায় ২৮৭ মামলা’ শীর্ষক সংবাদ প্রসঙ্গে

-

গত ৫ সেপ্টেম্বর নয়া দিগন্ত পত্রিকায় প্রকাশিত ‘৯৪ পুলিশের বিরুদ্ধে ঢাকায় ২৮৭ মামলা, আইজিপি থেকে কনস্টেবল পর্যন্ত আসামি’ শীর্ষক খবরের একাংশের প্রতিবাদ জানিয়েছেন ঢাকার ওয়ারী জোনের সাবেক ডিসি মোহাম্মদ আশরাফ ইমাম।
সংবাদে নিউমার্কেট থানায় দায়েরকৃত একটি হত্যা মামলায় (মামলা নং-৩) রমনার সাবেক ডিসি আশরাফ ইমাম নাম উল্লেখ করা হয়েছে। প্রতিবাদে উল্লেখ করা হয়েছে, ওই মামলায় আশরাফ ইমামের নাম উল্লেখ করা হলেও পরে বাদিনী সামসী আরা জামান গত ২১ আগস্ট এজাহারের সংশোধনী আবেদন দাখিল করেন। সংশোধনীতে উল্লেখ করা হয়েছে, আশরাফ ইমামের জায়গায় রমনার সাবেক ডিসি মোহাম্মদ আশরাফুল ইসলামের নাম হবে। আশরাফ ইমাম কখনো রমনার ডিসি হিসেবে দায়িত্ব পালন করেননি।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল