২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ইউনূস গুড উইলের প্রতিফলন দেখতে চায় জনগণ : রিজভী

-

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, আইনের শাসন কায়েম করে জুলাইয়ের সব হত্যাকারী ও অপরাধীদের দ্রুত গ্রেফতার ও বিচারের নিশ্চয়তা না দিলে অন্তর্বর্তী সরকারের বিপ্লবী ভূমিকা মানুষের কাছে ম্লান হয়ে যাবে। ড. ইউনূস গুড উইল বলে একটা কথা আছে। আমরা এর প্রতিফলন দেখতে চাই। সেই প্রতিফলন শুধু আন্তর্জাতিক দাতা সংস্থা থেকে নয়; দেশের মধ্যে সুশাসন, আইনের শাসন এবং ভয়ঙ্কর জুলাইয়ে যে নারকীয় গণহত্যা হয়েছে এতে জড়িতদের গ্রেফতার এবং বিচারের নিশ্চয়তা না দিলে অন্তর্বর্তী সরকারের বিপ্লবী ভূমিকা মানুষের কাছে প্রশ্নবিদ্ধ হয়ে যাবে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মোহাম্মদপুরে ‘আমরা বিএনপি পরিবার’ এর উদ্যোগে স্বৈরাচারবিরোধী আন্দোলনে শহীদ মাহামুদুর রহমান সৈকতের মোহাম্মদপুরের বাসায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে আর্থিক সহযোগিতা দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।
শেখ হাসিনাকে স্বৈরাচার আখ্যা দিয়ে রিজভী বলেন, তিনি অবৈধ ক্ষমতা ধরে রাখার জন্য পুতুলের মতো নিষ্পাপ শিশু, বাচ্চাদের রক্ত ঝরাতেও দ্বিধা করেননি। এই কিশোর বাচ্চাদের আত্মত্যাগের মধ্য দিয়ে পৃথিবী কাঁপানো যে বিপ্লব হলো ৫ আগস্ট, আপনারা তার সরকার। এখন অপরাধীরা (আওয়ামী লীগ) যদি প্রকাশ্যে ঘুরে বেড়ায়, তারা পিকনিক করে, লাঠি মিছিল করে আর আপনারা নিশ্চুপ থাকেন, তাহলে আপনাদের ভূমিকা প্রশ্নবিদ্ধ থেকে যাবে।
এসময় বিএনপি পরিবারের আহ্বায়ক সাংবাদিক আতিকুর রহমান রুমন, উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, যুবদল নেতা মেহেবুব মাসুম শান্ত, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা আরিফুর রহমান তুষার প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement