১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

অতিরিক্ত ডিআইজিসহ ৪৫ পুলিশ কর্মকর্তাকে বদলি

- ছবি - ইন্টারনেট

অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি), পুলিশ সুপার, যুগ্ম পুলিশ কমিশনার, অতিরিক্ত পুলিশ সুপার, উপপুলিশ কমিশনার পদমর্যাদার ৪৫ কর্মকর্তাকে বিভিন্ন কর্মস্থলে বদলি করা হয়েছে। পাশাপাশি এলিট ফোর্স র‌্যাবে নতুন পাঁচ পরিচালক নিয়োগ দেয়া হয়েছে।

রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব হাসিবুল হাসান স্বাক্ষরিত দু’টি পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়।

একটি প্রজ্ঞাপনে ২৩ কর্মকর্তার বদলি ও পদায়নের কথা জানানো হয়। সেখানে র‌্যাবে নতুন পাঁচ পরিচালক নিয়োগের কথা জানানো হয়। ওই প্রজ্ঞাপনে বলা হয়, বিসিএস (পুলিশ) ক্যাডারের নিম্নবর্ণিত কর্মকর্তাদের বর্ণিত পদ ও কর্মস্থলে বদলি/পদায়ন করা হলো।

জনস্বার্থে জারি করা এই আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে বলা হয়েছে।

অপর প্রজ্ঞাপনে পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ২২ কর্মকর্তাকে রদবদল করার কথা জানানো হয়। এর মধ্যে ১২ জেলায় নতুন পুলিশ সুপার নিয়োগ দেয়া হয়েছে। জেলাগুলো হলো মেহেরপুর, চাঁদপুর, রাঙামাটি, নেত্রকোণা, বরিশাল, গোপালগঞ্জ, পঞ্চগড়, জামালপুর, শরীয়তপুর, বান্দরবান, লক্ষ্মীপুর ও নীলফামারী।


আরো সংবাদ



premium cement
৬ লাখ টন চাল ও গম আমদানি করবে সরকার রাজনীতিবিদদের সংস্কার হওয়ার আহ্বান ড. মঈন খানের অভ্যুত্থানে শহীদ পরিবার পাচ্ছেন ৫ লাখ, আহতরা ১ লাখ টাকা সেনাবাহিনীর হাতে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা নিয়ে যে সব প্রশ্ন সামনে আসছে লুটপাট ও অগ্নিসংযোগকে বাংলাদেশ জামায়াতে ইসলামী সমর্থন করে না : রফিকুল ইসলাম খান ১১ ঘণ্টা পর স্বাভাবিক হয়েছে মেট্রোরেল চলাচল নারায়ণগঞ্জে আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক ওরিয়নের ওবায়দুল করিম পরিবারের ব্যাংক হিসাব জব্দ গোয়াইনঘাটের অবৈধ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা, আটক ১ প্রশাসনে অবিলম্বে শৃঙ্খলা ফিরিয়ে আনুন : স্পিক বাংলাদেশ ইবিতে ভিসি নিয়োগের দাবিতে ফের বিক্ষোভ সমাবেশ

সকল