১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

এবারই প্রথম স্কলারশিপ নিয়ে চীন যাচ্ছে বিকেএসপির দুই খেলোয়াড়

এবারই প্রথম স্কলারশিপ নিয়ে চীন যাচ্ছে বিকেএসপির দুই খেলোয়াড় - নয়া দিগন্ত

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) থেকে এবারই প্রথম দুই খেলোয়ার স্কলারশিপ নিয়ে চীন যাচ্ছে।

রোববার বেলা সোয়া ১১টায় বিকেএসপির ভারপ্রাপ্ত মহাপরিচালক কর্নেল মোন মিজানুর রহমান বিকেএসপির হলরুমে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি জানান, চীনের ইউনান মিনজু বিশ্ববিদ্যালয়ের বিশেষ স্কলারশিপ নিয়ে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপির দুই শিক্ষার্থী ফুটবল বিভাগ থেকে কুরশিয়া জান্নাত এবং বক্সিং বিভাগ থেকে আহম্মেদ ফয়সাল চঞ্চলকে বিশেষ এই স্কলারশিপ প্রদান করা হয়।

এর আগে, গত ১৫ মে ২০২৪ তারিখে বিকেএসপিতে অনুষ্ঠিত চীনের ইউনান শহরে অবস্থিত ইউনান মিনজু বিশ্ববিদ্যালয়ের সাথে বিকেএসপির প্রাথমিক পর্যায়ে এক সমঝোতা চুক্তি করা হয়। ইউনান বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সমঝোতা চুক্তির শুভেচ্ছা স্মারক হিসেবে ইউনান বিশ্ববিদ্যালয় এ বছর বিকেএসপির দুই খেলোয়াড়কে স্কলারশিপ প্রদান করেন। এই দুই খেলোয়াড় আগামী ৩০ আগস্ট চীনের উদ্দেশে গমন করবেন বলে সংবাদ সম্মেলনে জানান তিনি।

সংবাদ সম্মেলনে এ সময় বিকেএসপির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল