১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
প্যারিস অলিম্পিক

প্রথম রাউন্ডেই বাদ বাংলাদেশী আর্চার

- ছবি : সংগৃহীত

ওয়াইল্ড কার্ড নয়, নিজের যোগ্যতায় অলিম্পিকে সরাসরি অংশগ্রহণ করছেন বাংলাদেশী আর্চার সাগর ইসলাম। তাইতো প্যারিস অলিম্পিকে সাগরকে নিয়ে স্বপ্ন দেখেছিল বাংলাদেশ। কিন্তু সেই আশায় গুড়েবালি। প্যারিস অলিম্পিকে ইতালির মাউরো সেপোলির সামনে পাত্তাই পেলেন না বাংলাদেশী এই আর্চার। আর্চারির পুরুষ রিকার্ভ এককের এলিমিশনেশন রাউন্ডের প্রথম ধাপ থেকেই বাদ পড়ে গেলেন সাগর।

বুধবার (৩১ জুলাই) রিকার্ভ পুরুষ এককের সেরা বত্রিশে ওঠার লড়াইয়ে মাউরোর কাছে ৬-০ সেট পয়েন্টে হেরেছেন বাংলাদেশের প্রতিনিধি।

ইতালির প্রতিনিধির বিপক্ষে প্রথম সেট থেকেই এলোমেলো ছিলেন সাগর। শেষ পর্যন্ত লন্ডন অলিম্পিকে দলগত ইভেন্টে সোনাজয়ী ক্রীড়াবাদের কাছে ৩০-২৭, ২৭-২৬ ও ২৮-২৫ ব্যবধানে হেরে যান সাগর।

গত জুনের মাঝামাঝি তুরস্কের আন্তালিয়াতে হওয়া ২০২৪ ওয়ার্ল্ড কোয়ালিফিকেশন টুর্নামেন্ট আর্চারির পুরুষ রিকার্ভ এককের সেমি-ফাইনালে উঠে সরাসরি প্যারিস অলিম্পিকসে খেলার যোগ্যতা অর্জন করেন সাগর। তাই তাকে ঘিরেই এবারের অলিম্পিকে কিছুটা আশা দেখেছিল বাংলাদেশ। কিন্তু সেই আশার মান রাখতে পারলেন না এই আর্চার।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল