০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

বাংলাদেশের প্রথম ‘পন্ডস্ স্কিনফ্লুয়েন্সার’ জোবায়দা

- ছবি : সংগৃহীত

অনুষ্ঠিত হয়ে গেল বহুল প্রতিক্ষীত পন্ডস্ স্কিনফ্লুয়েন্সারের গ্র্যান্ড ফিনালে। প্রায় ৬ মাসের এই জার্নিতে ১৪০০০+ সাবমিশনের মধ্য থেকে সবাইকে পিছে ফেলে সৈয়দা জোবায়দা শিরিন এখন বাংলাদেশের প্রথম পন্ডস্‌ স্কিনফ্লুয়েন্সার। এছাড়াও ফার্স্ট রানার-আপ হয়েছেন নাঈমা ইসলাম মীম এবং সেকেন্ড রানার-আপ ফারজানা ফেরদৌসী ইভানা।

উইনার হওয়ার সুবাদে জোবায়দা আগামী ১ বছর কাজ করবেন গ্লোবাল ব্র্যান্ড পন্ডস্‌ বাংলাদেশ-এর নতুন ফেইস হিসেবে। আর সেইসাথে সুযোগ পাচ্ছেন চিনের সাংহাইতে অবস্থিত পন্ডস্‌ স্কিন ইনস্টিটিউট ভিজিট করার। যেখানে এক্সপার্টদের কাছ থেকে স্কিনকেয়ারের ওপর বিশেষ ট্রেনিং নিবেন। যা স্কিনফ্লুয়েন্সার হিসেবে জোবায়দার প্যাশন ও দক্ষতাকে অন্য মাত্রায় নিয়ে যাবে। জোবায়দার হাতে সার্টিফিকেট ও এয়ার টিকেট তুলে দেন ইউনিলিভার বাংলাদেশের মার্কেটিং ডিরেক্টর ও বিজনেস ইউনিট হেড জাহীন ইসলাম।

গ্র্যান্ড ফিনালেতে উপস্থিত ছিলেন সালমান মুক্তাদির, রাকিন আবসার, সৌমিক আহমেদ-সহ দেশের পপুলার ইনফ্লুয়েন্সাররা। ফিনালে শুরু হয় পুরো জার্নিতে হাউজলিড হিসেবে থাকা ইশরাত, ঈশায়া ও সুনেহরার ড্যান্স পারফর্ম্যান্সের সাথে। তাদের সাথে পারফর্ম করে টপ ১২ জন স্কিনফ্লুয়েন্সার। মনোমুগ্ধকর এক আয়োজনের মধ্য দিয়ে পর্দা নামে পন্ডস্‌ স্কিনফ্লুয়েন্সারের প্রথম সিজনের। গ্র্যান্ড ফিনালের পুরো এপিসোড দেখতে ভিজিট করুন পন্ডস্‌ বাংলাদেশের ইউটিউব চ্যানেল।

বাংলাদেশের প্রথম পন্ডস্‌ স্কিনফ্লুয়েন্সার হওয়ার অনুভূতি ব্যক্ত করে জোবায়দা বলেন, ‘এই অনুভূতিটি সত্যিই অসাধারণ। পন্ডস্‌ বাংলাদেশ-কে অনেক ধন্যবাদ এই সুযোগের জন্য। আমি অনেক এক্সাইটেড পন্ডস্‌-এর সাথে কাজ করার জন্য। আমি বিলিভ করি, স্কিনকেয়ার নিয়ে আমার যে ইন্টারেস্ট আছে সেটাকে অডিয়েন্সের কাছে এখন থেকে আরো ভালোমতো প্রেজেন্ট করতে পারবো।’

উল্লেখ্য, ১৮৪৬ সাল থেকে স্কিনকেয়ারের এক্সপার্ট ব্র্যান্ড হিসেবে গ্লোবালি পরিচিত পন্ডস্‌। এ বছর বাংলাদেশে প্রথমবারের মতো স্কিনকেয়ার নিয়ে প্যাশনেট ইনফ্লুয়েন্সার খুঁজে পেতে অনুষ্ঠিত হয় ‘পন্ডস্‌ স্কিনফ্লুয়েন্সার’। যারা ইনফ্লুয়েন্সার হতে চায় এবং স্কিনকেয়ার নিয়ে প্যাশনেট তাদের জন্যই মূলত পন্ডস্‌-এর এই উদ্যোগ। এই প্ল্যাটফর্মের হাত ধরেই তারা হয়ে উঠবে বর্তমান সময়ের স্কিনকেয়ার এক্সপার্ট।

প্রায় ১৪০০০+ রেজিস্ট্রেশনের মধ্য থেকে পন্ডস্‌ খুঁজে নেয় ১২০ জনকে। এরপর তাদের দেয়া হয় ১ মাসব্যাপী কনটেন্ট ক্রিয়েশন চ্যালেঞ্জ। সেখান থেকেই সেরা ১২ জনকে নিয়ে শুরু হয়েছিল দেশের প্রথম স্কিনকেয়ার ইনফ্লুয়েন্সার খুঁজে পাওয়ার রিয়েলিটি শো। পুরো শো’তে হাউজলিড হিসেবে তাদের গ্রুম করার জন্য ছিল দেশের সবচেয়ে জনপ্রিয় তিনজন ইনফ্লুয়েন্সার, সুনেহরা তাসনিম, ইশরাত জাহীন আহম্মেদ ও ঈশায়া তাহসীন। তাদের দেয়া চ্যালেঞ্জগুলো ফেইস করেই পার্টিসিপেন্টরা এসেছে ফিনালে পর্যন্ত। পুরো জার্নিতে ১২ জনের কনটেন্টে অডিয়েন্স এনগেজমেন্ট এবং তাদের কনটেন্টের ক্রিয়েটিভিটি ও ইউনিকনেস অবজার্ভ করেছেন তারা। আর সবকিছু অবজার্ভ করে তিনজন হাউজলিডের স্কোরিংয়ের ভিত্তিতেই পন্ডস্‌ স্কিনফ্লুয়েন্সার হয়েছেন সৈয়দা জোবায়দা শিরিন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা পূর্বাঞ্চলে বন্যায় ক্ষতি ১৪ হাজার কোটি টাকা : সিপিডি বিমান হামলার সাইরেন বেজে উঠলে ভূগর্ভস্থ গর্তে আশ্রয় নিলেন নেতানিয়াহু ইসরাইলি হামলায় শূন্য পথঘাট আর নিস্তব্ধতা লেবাননের টায়ারে তারেক রহমানের সব মামলা আইনিভাবে মোকাবেলা করা হবে : কায়সার কামাল সাবেক মুখ্যসচিব আবুল কালাম আজাদকে দুপুরে আদালতে তোলা হবে বৃষ্টিহীন সকালে স্বস্তিতে শিক্ষার্থী ও গণপরিবহনের যাত্রীরা নিষেধাজ্ঞা সত্ত্বেও যেভাবে সামরিক শক্তি অর্জন করেছে ইরান শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি, মৃতের সংখ্যা বেড়ে ৭ ঝুলে আছে ১০টি গ্রিড সংযুক্ত সৌরবিদ্যুৎ কেন্দ্র স্থাপনে বিপিডিবির দরপত্র আহ্বান শ্বশুর বাড়ি ঠাঁই হলো না শহীদ নূর আলমের স্ত্রী খাদিজার

সকল