০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ জিলহজ ১৪৪৫
`

ইবনে সিনা মেডিক্যাল কলেজে ‘বিশ্ব স্বাস্থ্য দিবস-২০২৪’ উদযাপন

- ছবি : সংগৃহীত

ইবনে সিনা মেডিক্যাল কলেজের উদ্যোগে ‘বিশ্ব স্বাস্থ্য দিবস’ উদযাপন উপলক্ষ্যে একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টায় কলেজের মাল্টিপারপাস অডিটোরিয়ামে এ সেমিনারটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. এ কে এম মাজহারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের মাননীয় অধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ মহিবুল আজিজ।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবনে সিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মো: নজরুল ইসলাম।

অর্থোপেডিক ও স্পাইন সার্জন সহযোগী অধ্যাপক ডা. আব্দুল্লাহ আল মাহমুদের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সেমিনার আরম্ভ হয়।

সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন ইবনে সিনা মেডিক্যাল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. আবু খলদুন আল-মাহমুদ।

সেমিনারে প্রধান আলোচক হিসেবে আলোচনা উপস্থাপন করেন কলেজের কমিউনিটি মেডিসিন ও পাবলিক হেলথ বিভাগের বিভাগীয় প্রধান ও কালচারাল কমিটির আহ্বায়ক অধ্যাপক ডা. খোরশেদ আলী মিয়া।

সেমিনারে আরো বক্তব্য রাখেন শিশু বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মো: খয়বর আলী।

এছাড়াও উপস্থিত ছিলেন হাসপাতালের সিনিয়র এজিএম অ্যান্ড এডমিন ইনচার্জ মোহাম্মদ নূরে আলম (সবুজ), কলেজের সেক্রেটারি ও এজিএম অ্যান্ড অ্যাডমিন ইনচার্জ আমিনুর ইসলাম।

উক্ত অনুষ্ঠান ইবনে মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সর্বস্তরের শিক্ষক-শিক্ষিকা, চিকিৎসক, ইন্টার্ণ ডাক্তার, ছাত্র-ছাত্রী ও কর্মকর্তা-কর্মচারীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সফলভাবে সম্পন্ন হয়।

উল্লেখ্য, অনুষ্ঠান বাস্তবায়নে সহযোগীতায় ছিলেন ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি পিএলসি।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
সারাদেশের পল্লী বিদ্যুৎ সমিতির কর্মবিরতি কবি আসাদ বিন হাফিজের ইন্তিকালে আমিরে জামায়াতের শোক ফায়ার সার্ভিসের গাড়ির টোল না নেয়ার নির্দেশ হাইকোর্টের সিলেটে বাড়ছে পানি, তৃতীয় দফা বন্যার আশঙ্কা দোহায় জাতিসঙ্ঘ কর্মকর্তাদের সাথে তালেবানের বৈঠক শুরু রামুর বাকঁখালী নদী থেকে মাথাবিহীন লাশ উদ্ধার কোটা বাতিলের প্রজ্ঞাপন পুনর্বহালের দাবিতে আবারো ঢাবিতে বিক্ষোভ যে কারণে আল শিফা হাসপাতালের পরিচালককে মুক্তি দিলো ইসরাইল ক্যারিবীয় অঞ্চলে আঘাত হানতে যাচ্ছে হারিকেন বেরিল বগুড়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ ‘হাইকোর্ট রায়ের অনুলিপি পেলে সংশ্লিষ্টদের নির্দেশনা অনুসারে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে’

সকল