২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মানুষ মানুষের জন্য

মো: মাশফি আহমদ (সাজিদ) - ছবি : সংগ্রহ

সুন্দর ফুটফুটে এই শিশুটির (১২) নাম মো: মাশফি আহমদ (সাজিদ) (বাবা- মো: মফিজুল ইসলাম, গ্রাম-বড় দেওড়া, ডাকঘর-নিশাতনগর, টঙ্গী, গাজীপুর)। দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত শিশুটি গত দুই বছর ধরে ঢাকার আহছানিয়া মিশন ক্যান্সার ও জেনারেল হাসপাতালে সহকারী অধ্যাপক ডাক্তার এ জুবায়ির খানের অধীনে চিকিৎসারত। একটি তৈরী পোশাক কোম্পানিতে কর্মরত তার গরিব বাবা তার চিকিৎসা ব্যয় মিটাতে গিয়ে ইতোমধ্যেই প্রায় ১৫ লাখ টাকা জোগাড় করতে গিয়ে জায়গা জমি এমনকি মাথা গোঁজার ভিটেবাড়ির একটি অংশও বিক্রি করে দিয়েছেন। বাকিটুকু বিক্রি করে দিয়ে যদি তারা রাস্তায়ও নেমে পড়ে তবুও তার চিকিৎসা ব্যয় মিটানো যাবে না। তার ক্যান্সার নতুন মোড় নিয়েছে। জরুরিভিত্তিতে তার চিকিৎসার জন্য আরো ১০-১২ লাখ টাকা প্রয়োজন।

এমতাবস্থায় দেশী-বিদেশী সব বিত্তশালী লোকদের প্রতি শিশুটির পরিবারের পক্ষ থেকে এলাকাবাসীর আকুল আবেদন ফুটফুটে এই শিশুটিকে সুন্দর এই পৃথিবীর আলোবাতাস উপভোগ করতে দিতে হৃদয় ও হস্ত দুটুই প্রসারিত করি। আমাদের বিশ্বাস, এই পৃথিবী থেকে মানবতা ও সহমর্মিতাবোধ এখনো হারিয়ে যায়নি। সব মানুষ স্বার্থপর কিংবা আত্মকেন্দ্রীক নয়। আল্লাহপাক পবিত্র কুরআনে বলেছেন, ‘কেউ যদি মৃত্যুপথযাত্রী কোনো লোককে সারিয়ে তুলল সে যেন গোটা মানবজাতিকে বাঁচাল।’ আসুন আমরা সাজিদকে সাহায্যের মাধ্যমে, আল্লাহর ভাষায়, গোটা মানবজাতিকে বাঁচাই। এলাকাবাসীর পক্ষে সুলতান মাহমুদ, ক্যাশিয়ার, বাইতুল জান্নাত জামে মসজিদ, বড় দেওড়া, টঙ্গী, গাজীপুর, (মোবাইল- ০১৯৩৭৮২০৭১৩)।

সাহায্য পাঠানোর ঠিকানা : মো: মারুফুল ইসলাম : ব্যাংক এশিয়া একাউন্ট নং-০১৫৩৪০০৭৮৭০; মো: লুৎফর রাহমাম; ডিবিবিএল একাউন্ট নং-২২৯১৫১০১০৬০৮০; বিকাশ নম্বর-০১৭৫৩৩৪৬৬১৯ (পারসোনাল); বিকাশ নম্বর-০১৯২১৪৫৯০৩৪ (পারসোনাল)। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
শিক্ষা ও গণমাধ্যমসহ বেশ কিছু সংস্কার কমিশনের পরিকল্পনা রয়েছে : নাহিদ ইসলাম ঢাবিতে গণপিটুনিতে নিহত তোফাজ্জলের দাফন সম্পন্ন, বিচার দাবি বাংলাদেশে ‘অলিগার্ক’দের শিল্প কারখানার ভবিষ্যৎ কী দৌলতদিয়ায় ২৬টি অটোরিকশাসহ চোর চক্রের প্রধান গ্রেফতার ‘জামায়াতে ইসলামী বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চায়’ ফিলিস্তিনি নারীদের ধর্ষণের জন্য ইসরাইলে কারাগার! অতিরিক্ত ডিআইজি মশিউর ৭ দিনের রিমান্ডে ভারতে ‘এক দেশ, এক ভোট’ প্রস্তাব নিয়ে কেন এত বিতর্ক তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, শান্ত থাকার আহ্বান ১৪৯ রানে অলআউট বাংলাদেশ ভারতের মাটিতে ইতিহাস লিখলেন হাসান মাহমুদ

সকল