২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১, ২৩ রবিউস সানি ১৪৪৬
`

সাবেক ডিএমপি কমিশনার ফারুককে বিমানবন্দরে আটকে দিলো পুলিশ

সাবেক ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক - ছবি - ইন্টারনেট

পুলিশের অবসরপ্রাপ্ত অতিরিক্ত আইজিপি ও সাবেক ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুককে বিমানবন্দরে আটকে দেয়া হয়েছে। তিনি থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক যাচ্ছিলেন বলে জানা গেছে।

বিমানবন্দরের বহির্গমন ইমিগ্রেশন কাউন্টারে যাওয়ার পর ইমিগ্রেশন অফিসার তাকে জিজ্ঞাসাবাদ করেন। এরপর আর তাকে প্লেনে চড়তে দেয়া হয়নি।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের একটি সূত্র জানিয়েছে, সাবেক ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক রোববার থাই এয়ারওয়েজের টিজি-৩৪০ নম্বর ফ্লাইটে ব্যাংকক যাচ্ছিলেন। ইমিগ্রেশন পুলিশ তাকে আটকে দিয়েছে। বর্তমানে ইমিগ্রেশন পুলিশের কাছে থাকা ফারুককে থানায় হস্তান্তর করা হবে না কি তিনি বাড়ি ফিরে যাবেন- এ বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি।

গোলাম ফারুক বাংলাদেশের নাগরিক। তবে তার যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড রয়েছে বলে জানা গেছে।

২০২২ সালের ২৯ অক্টোবর ঢাকা মেট্রোপলিটন পুলিশর ৩৫তম কমিশনার হিসেবে দায়িত্ব পেয়েছিলেন গোলাম ফারুক।


আরো সংবাদ



premium cement
সাবেক ডিএমপি কমিশনারসহ ১৭ পুলিশের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ১ নভেম্বর থেকে পলিথিন শপিং ব্যাগের জন্য অভিযান : পরিবেশ উপদেষ্টা কোর্ট থেকে লুকিয়ে নিয়ে কারাগারে নয়া দিগন্ত পড়তাম : রিজভী খালেদা জিয়ার কয়লাখনি দুর্নীতি মামলার চার্জ শুনানি পেছাল বেনাপোল চেকপোস্টে যাত্রী পারাপার বন্ধ শিবিরের কেন্দ্রীয় সভাপতির মায়ের জানাজা অনুষ্ঠিত আমার প্রিয় সংবাদপত্র নয়া দিগন্ত : সেলিমা রহমান আমার উপদেষ্টা হওয়ার পেছনে নয়া দিগন্তের অবদান আছে : আ ফ ম খালিদ হোসেন সৈয়দপুরে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত চুয়াডাঙ্গায় ট্রাকে চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্র নিহত জমজমাট অনুষ্ঠানের মধ্য দিয়ে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী শুরু

সকল