০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

‘স্বৈরাচারের ১৬ বছর’ শিরোনামের কার্টুন প্রদর্শনী শুরু আগামীকাল

- ছবি : সংগৃহীত

‘স্বৈরাচারের ১৬ বছর’ শিরোনামে কার্টুন প্রদর্শনী শুরু হচ্ছে আগামীকাল (মঙ্গলবার)। চলবে আগামী ১৯ অক্টোবর পর্যন্ত।

জানা গেছে মঙ্গলবার শাহবাগের জাতীয় জাদুঘরের নলিনীকান্ত ভট্টশালী গ্যালারিতে প্রদর্শনী উদ্বোধন করা হবে। এছাড়া এ প্রদর্শনী উদ্বোধন করবেন দৈনিক আমার দেশ সম্পাদক ড. মাহমুদুর রহমান। দেশের বিশিষ্ট ১০ কার্টুনিস্টের কার্টুন এই প্রদর্শনীতে স্থান পাচ্ছে।

তারা হলেন, ইব্রাহীম মন্ডল, আসিফুল হুদা, মেহেদী হক, খলিল রহমান, জাহিদ হাসান বেনু, মোরশেদ মিশু, অপু, কে মাহমুদ, বিপ্লব, তন্ময় এবং আমিনুল ইসলাম।

উল্লেখ্য, সপ্তাহের শনিবার থেকে বুধবার পর্যন্ত সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত চলবে এই প্রদর্শনী। প্রদর্শনীর সহযোগিতায় রয়েছে বাংলাদেশ কার্টুনিস্ট ফোরাম এবং বাংলাদেশ জাতীয় জাদুঘর।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
ভারতে গেল ৪৩৪ টন ইলিশ গণঅধিকার পরিষদের নারায়ণগঞ্জ মহানগর কমিটি ঘোষণা বিজয়নগরে ২৫০ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেফতার ২, ট্রাক জব্দ বর্ষপূর্তি উপলক্ষ্যে ইসরাইলে ব্যাপক হামলা হামাস ও হিজবুল্লাহর জবি ক্যাম্পাসে শুধু প্রতিষ্ঠাতা খালেদা জিয়ার ম্যুরাল থাকবে শহীদ আবরার ফাহাদ জুলাই বিপ্লবের ভিত্তি স্থাপনকারী পাইকগাছার কপোতাক্ষের ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন জামায়াতের মওলানা ভাসানীর জীবনী সকল পাঠ্যপুস্তকে থাকা দরকার : ফরিদা আখতার বগুড়ার শেরপুরে যৌন হয়রানীর অভিযোগে শিক্ষক সাময়িক বরখাস্ত কাশিয়ানীতে ২০টি বাড়িঘরে প্রতিপক্ষের ভাঙচুর, লুটপাট হোসেনপুরে যুবলীগ নেতা বাচ্ছু গ্রেফতার

সকল