১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গাজায় ৫ শতাধিক তাঁবু পাঠাল বেলজিয়াম

গাজায় ৫ শতাধিক তাঁবু পাঠাল বেলজিয়াম - ছবি : মিডল ইস্ট মনিটর

গাজায় পাঁচ শতাধিক তাঁবু পাঠিয়েছে ইউরোপের দেশ বেলজিয়াম। বুধবার এক এক্স বার্তায় এই তথ্য জানিয়েছে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়।

মিডল ইস্ট মনিটর জানিয়েছে, বেলজিয়াম বুধবার বলেছে, তারা গাজায় পাঁচ শতাধিক তাঁবু পাঠাচ্ছে। জরুরি বেসামরিক চাহিদা মেটাতে একটি বি-এফএএসটি মিশনের অংশ হিসেবে মেলসব্রোক সামরিক বিমানবন্দর থেকে তাঁবুগুলো পাঠানো হয়। একটি বেলজিয়াম প্রতিরক্ষা এ৪০০এমসহ পরিবহন করা হয়েছে।

সূত্র : আনাদোলু এজেন্সি/মিডল ইস্ট মনিটর 


আরো সংবাদ



premium cement
ব্যাংকিং সেক্টর রিফর্মে বাংলাদেশকে সহায়তা করবে বিশ্বব্যাংক : অর্থ উপদেষ্টা ঢাবি ও জাবিতে গণপিটুনিতে হত্যা প্রসঙ্গে যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা পাকুন্দিয়ায় মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মাকে মারধর সুশীলতার আড়ালে হারিয়ে যাচ্ছে বিপ্লবের মূল্যবোধ বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন : ডা. জাহিদ মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যুর অভিযোগ এক বছরের মধ্যে ফিলিস্তিনি ভূখণ্ড ছাড়ো : ইসরাইলকে জাতিসঙ্ঘ হাত-পা-মুখ বাঁধা অবস্থায় বালুচর থেকে আহত স্কুলছাত্র উদ্ধার ঢাবি ও জাবিতে হত্যাকাণ্ডের ঘটনায় ছাত্রশিবিরের নিন্দা ও প্রতিবাদ

সকল