১৫ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১, ১১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

খাবার কিনতে গিয়ে ইসরাইলি হামলায় নিহত ৮ ফিলিস্তিনি

খাবার কিনতে গিয়ে ইসরাইলি হামলায় নিহত ৮ ফিলিস্তিনি - ছবি : আল জাজিরা ভিডিও

খাবার কিনতে গিয়ে ইসরাইলি হামলায় আট ফিলিস্তিনি নিহত হয়েছে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) কাতারভিত্তিক গণমাধ্যম আল জাজিরার এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, গাজার জাবালিয়া শরণার্থী শিবিরে ওই হামলাটি হয়। এ সময় ফিলিস্তিনি শরণার্থীদের জন্য নিযুক্ত জাতিসঙ্ঘের ত্রাণ কার্যক্রম সংস্থার (ইউএনআরডব্লিউএ) সামনে একটি রুটি বিক্রেতার দোকানে ছিল নিহত ফিলিস্তিনিরা।

চলমান গাজা যুদ্ধে ইসরাইলি হামলায় কমপক্ষে ৪০ হাজার ৭৮৬ ফিলিস্তিনি নিহত হয়েছে। এছাড়া আরো ৯৪ হাজার ২২৪ জন আহত হয়েছে। এই সংখ্যাটি সরকারি হাসপাতালে নিহতদের সংখ্যা। এছাড়া ধ্বংসস্তুপে কিংবা হাসপাতালের বাইরে আরো বহু ফিলিস্তিনি নিহত হয়েছে। তাদের সংখ্যা যুক্ত করলে এই সংখ্যা আরো কয়েক গুণ বেশি হবে।

অপরদিকে ইসরাইলের সরকারি পরিসংখ্যান অনুযায়ী হামাসের নেতৃত্বাধীন হামলায় ইসরাইলে আনুমানিক ১,১৩৯ জন নিহত হয়েছিল।

সূত্র : আল জাজিরা


আরো সংবাদ



premium cement
শিক্ষার্থী হত্যার দায়ে নারীসহ স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পুলিশে দিলেন স্ত্রী মুক্তিযুদ্ধ না করেও সনদধারী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে : উপদেষ্টা খুলনায় সাবেক ওসি কামরুজ্জামানসহ ৯ পুলিশের বিরুদ্ধে মামলা দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে লঞ্চ চলাচল বন্ধ, সতর্কতার সাথে চলছে ফেরি বিএনপি-জামায়াত-হেফাজতের ঐক্য চাইলেন মামুনুল হক কুলাউড়ায় কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ঝিনাইদহে জামায়াত নেতা হত্যা মামলায় সাবেক দুই এমপি ও পুলিশ সুপারের নামে মামলা লাকসামে কাভার্ডভ্যানের চাপায় যুবক নিহত উড়ছে বাংলাদেশ, দুই ম্যাচ হাতে রেখেই নিশ্চিত করেছে সিরিজ গাজীপুরে বন্ধুদের বিরুদ্ধে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ ত্রিশালে স্টপেজের দাবিতে রেলপথ অবরোধ, আড়াই ঘণ্টা পর সচল

সকল