১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ইতালির রাষ্ট্রদূতের নামে ভুয়া এক্স অ্যাকাউন্ট অপসারণ

ঢাকায় নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত আন্তোনিও আলেসান্দ্রো - ছবি : ইউএনবি

ঢাকায় নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত আন্তোনিও আলেসান্দ্রোর নাম ব্যবহার করা ভুয়া একটি অ্যাকাউন্ট সামাজিক যোগাযোগমাধ্যম এক্স থেকে সরিয়ে ফেলা হয়েছে বলে কর্মকর্তারা নিশ্চিত করেছেন।

এর আগে ইতালির রাষ্ট্রদূত জানিয়েছেন, তার নামে এক্সে (সাবেক টুইটার) একটি ভুয়া প্রোফাইল তৈরি করা হয়েছে।

ইতালি সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে, এই ধরনের প্রোফাইল থেকে যে বার্তা এসেছে তার জন্য রাষ্ট্রদূত আলেসান্দ্রো দায়ী নয়। ওই ভুয়া অ্যাকাউন্ট থেকে সাম্প্রতিক আন্দোলন-সংক্রান্ত কিছু ছবি ও বার্তা শেয়ার করা হয়।

দূতাবাসের কূটনৈতিক সূত্র জানায়, ভুয়া অ্যাকাউন্টটি সরিয়ে ফেলতে ঢাকার সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানায় ইতালির পররাষ্ট্র ও আন্তর্জাতিক সহযোগিতাবিষয়ক মন্ত্রণালয়। এরপর প্রয়োজনীয় সব পদক্ষেপ নেওয়ায় এবং রাষ্ট্রদূত আলেসান্দ্রো ও দূতাবাসের কর্মীদের সুরক্ষার নিশ্চয়তা দেওয়ায় ঢাকার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তারা।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল