০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

পেজেশকিয়ানকে সব ধরনের সহযোগিতা দেবে আইআরজিসি

পেজেশকিয়ানকে সব ধরনের সহযোগিতা দেবে আইআরজিসি - সংগৃহীত

ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী (আইআরজিসি) বলেছে, এই বাহিনী নবনির্বাচিত প্রেসিডেন্ট মাসুদ পেজেশকিয়ানের নেতৃত্বাধীন সরকারকে সর্বোচ্চ সহযোগিতা করতে প্রস্তুত রয়েছে।

আইআরজিসির প্রধান কমান্ডার মেজর জেনারেল হোসেইন সালামি শনিবার নির্বাচিত প্রেসিডেন্টকে জানানো এক শুভেচ্ছা বার্তায় এ প্রস্তুতি ঘোষণা করেন।

তিনি বলেন, একটি জনপ্রিয় ও বিপ্লবী বাহিনী হিসেবে এবং সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ খামেনির দিক নির্দেশনা অনুযায়ী আইআরজিসির সরকারকে সব ধরনের সহযোগিতা দিয়ে যাবে।

শুক্রবার দ্বিতীয় রাউন্ডের প্রেসিডেন্ট নির্বাচনে ব্যাপকভাবে অংশগ্রহণ করায় জেনারেল সালামি ইরানি জনগণকে ধন্যবাদ জানিয়ে বলেন, তারা এবারের নির্বাচনে ব্যাপকভাবে অংশগ্রহণ করে একটি ইরানের জন্য একটি ‘রাজনৈতিক বীরত্বগাঁথা’ সৃষ্টি করেছেন।

আইআরজিসির প্রধান কমান্ডার বলেন, ইরানি জনগণ নির্বাচন বয়কট করবে বলে পাশ্চাত্য গণমাধ্যম যে প্রচারণার ধুম্রজাল সৃষ্টি করেছিল ইরানি জনগণ তা আরেকবার ব্যর্থ করে দিয়েছে।

তিনি আরো বলেন, ইরানের অফুরন্ত সম্ভাবনা ও সক্ষমতার সর্বোচ্চ সদ্ব্যবহার করলে এদেশের বিরুদ্ধে পাশ্চাত্য যে অর্থনৈতিক যুদ্ধ শুরু করেছে তাতে জয়লাভ কররা সম্ভব এবং এক্ষেত্রে নতুন সরকাররকে সহযোগিতা করবে আইআরজিসি।
সূত্র : প্রেস টিভি


আরো সংবাদ



premium cement