০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ১ মহররম ১৪৪৬
`

হামাসের হামলায় ১০ ইসরাইলি সেনা নিহত

- ছবি : সংগৃহীত

ফিলিস্তিনি প্রতিরোধ আন্দোলন হামাসের হামলায় ১০ ইসরাইলি সেনা নিহত। দলটির সশস্ত্র শাখা কাসসাম ব্রিগেড এক বিবৃতিতে এই তথ্য জানিয়েছে।

কাসসাম ব্রিগেড জানিয়েছে, পূর্ব গাজার আল-নাজাজ স্ট্রিটে ইসরাইলি সেনাদের লক্ষ্য করে হামলা চালায় হামাস যোদ্ধারা। এতে ১০ ইসরাইলি সেনা নিহত হয়।

দলটি আরো জানিয়েছে, যোদ্ধারা একটি টিবিজি (থার্মোবারিক) রকেট দিয়ে ইসরাইলি সেনাদের দখলে থাকা একটি ভবনকে লক্ষ্যবস্তু করে। এ সময় তারা ভবনে থাকা সেনাদের তারা হত্যা করে। পরে ভেতরে প্রবেশ করে একটি বিস্ফোরক যন্ত্রের বিস্ফোরণ ঘটিয়ে ভবনটি উড়িয়ে দেয়া হয়। এরপর ইসরাইলি হেলিকপ্টারগুলো নিহত ও আহত সৈন্যদের সরিয়ে নেয়।

হামাস আরো জানিয়েছে, তাদের যোদ্ধারা ইয়াসিন-১০৫ রকেট দিয়ে একটি ইসরাইলি মেরকাভা-৪ ট্যাঙ্কে আঘাত করেছে।

সূত্র : আল জাজিরা


আরো সংবাদ



premium cement
১৬টি গ্রেনেড নিষ্ক্রিয় করল বোম ডিসপোজাল ইউনিট নতুন কর্মসূচি ঘোষণা কোটাবিরোধীদের পলাশে শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়ে হাসপাতালে পাঠালেন শিক্ষক প্রশ্নফাঁসে অভিযুক্ত সেই আবেদ আলীর ছেলেও গ্রেফতার ইরানের নবনির্বাচিত প্রেসিডেন্টকে জামায়াতের অভিনন্দন ঋণ নিয়ে পদ্মা সেতু করা হলে তিস্তা মহাপরিকল্পনা কেন নয়, প্রশ্ন জি এম কাদেরের আমি মনে করি আন্দোলনটা না করাই ভালো : অ্যাটর্নি জেনারেল উপজেলা চেয়ারম্যান হতে চেয়েছিলেন প্রশ্নফাঁসে অভিযুক্ত সেই আবেদ আলী ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ শিক্ষার্থীদের কোটা বাতিলে ছাত্রদের দাবি মেনে নিতে সরকারের প্রতি আহ্বান রিজভীর বরিশালে নারী কাউন্সিলরের স্বামী ইয়াবাসহ গ্রেফতার

সকল