০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ জিলহজ ১৪৪৫
`

অবিলম্বে নাগরিকদের লেবানন ত্যাগের নির্দেশ সৌদি আরবের

লেবাননে ইসরাইলি হামলা - ছবি : সংগৃহীত

সৌদি আরব তার নাগরিকদের অবিলম্বে লেবানন ত্যাগের নির্দেশ দিয়েছে। ইসরাইল এবং লেবানন-ভিত্তিক প্রতিরোধ সংগঠন হিজবুল্লাহ মধ্যে ক্রমবর্ধমান উত্তেজনার কারণে এ নির্দেশ দেয়া হয়েছে।

শনিবার এ বিষয়ে এক বিবৃতি জারি করা হয়।

বিবৃতিতে বলা হয়েছে, বৈরুতে সৌদি দূতাবাস জানিয়েছে যে তারা দক্ষিণ লেবাননের অবস্থা ঘনিষ্ঠভাবে পর্যবেক্ষণ করছে। সৌদি আরব তার নাগরিকদের দেশে ভ্রমণ এড়াতে এবং ইতোমধ্যে অবস্থানরতদের অবিলম্বে লেবাননের ভূখণ্ড ত্যাগ করার আহ্বান জানিয়েছে।

গত সপ্তাহে, জার্মানি, নেদারল্যান্ডস, কানাডা এবং কুয়েত একই রকম সতর্কতা জারি করে।
সূত্র : টাইমস অব ইসরাইল


আরো সংবাদ



premium cement
হাতিকে চাঁদা না দেয়ায় শুঁড়ে তুলে আছাড়, ফার্মেসি মালিকের মৃত্যু চুয়াডাঙ্গায় ইটভাটার শ্রমিকের লাশ নিয়ে বিক্ষোভ বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে বন্যা পরিস্থিতির অবনতি আগস্টে বন্যার আশঙ্কা : মোকাবেলায় প্রস্তুতি গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর গিনেস রেকর্ড গড়লেন নলছিটির অঙ্কন জামালপুরে মৃত্যুদণ্ড প্রাপ্ত পলাতক আসামি ১০ বছর পর গ্রেফতার পেনশন স্কিম বাতিলের দাবিতে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক : অর্থমন্ত্রী জিম্বাবুয়ে ক্রিকেট দলে বেলজিয়ামে জন্মগ্রহণ করা নাকভি বাউয়েট ক্যাম্পাসে ১৬তম স্কলারশিপ ও ওয়েভার কমিটির সভা অনুষ্ঠিত এলপিএলের প্রথম দিনই ব্যর্থ হৃদয়-মুস্তাফিজ কিশোর ইফাত শ্রীপুর থেকে হারিয়ে গেছে

সকল