১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ইসরাইলি হামলায় আরো ৯৫ ফিলিস্তিনি নিহত

ইসরাইলি হামলায় আরো ৯৫ ফিলিস্তিনি নিহত - ছবি : সংগৃহীত

গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় ইসরাইলের হামলায় আরো ৯৫ ফিলিস্তিনি নিহত ও ৩৫০ জন আহত হয়েছে। শনিবার গাজাজুড়ে ইসরাইলের হামলায় এ নিহতের ঘটনা ঘটে।

রোববার আনাদোলু নিউজ এজেন্সির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গত অক্টোবর থেকে গাজা উপত্যকায় ইসরাইলের চলমান আক্রমণে কমপক্ষে ৩৬ হাজার ৩৭৯ ফিলিস্তিনি নিহত হয়েছেন।

স্বাস্থ্য মন্ত্রণালয় আরো জানিয়েছে, চলমান এ হামলায় ৮২ হাজার ৪০৭ জন আহত হয়েছেন।

মন্ত্রণালয় আরো জানিয়েছে, ‘অনেক মানুষ এখনো ধ্বংসস্তূপের নিচে এবং রাস্তায় আটকা পড়েছে কারণ উদ্ধারকারীরা তাদের কাছে পৌঁছাতে পারছে না’।

এদিকে দাতব্য সংস্থা সেভ দ্য চিলড্রেন জানিয়েছে, রাফাহ শহরের ‘নিরাপদ অঞ্চলে’ চার দিনের হামলায় ইসরাইলের সামরিক বাহিনী নারী ও শিশুসহ ৬০ জনেরও বেশি মানুষকে হত্যা করেছে।
সূত্র : আনাদোলু নিউজ এজেন্সি


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল