২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১, ২৩ রবিউস সানি ১৪৪৬
`

ইসরাইলকে ইরানি জতির শক্তি-সামর্থ্য বুঝিয়ে দিতে হবে : ইরানের সর্বোচ্চ নেতা

ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ি - ছবি : সংগৃহীত

ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ি বলেছেন, ইসরাইল দুই রাত আগে একটা দোষ করেছে। এ ক্ষেত্রে ইরানি জাতির শক্তি, ইচ্ছা-উদ্যম এবং উদ্যোগ-উদ্ভাবনের বিষয়টি তাদের বুঝিয়ে দিতে হবে।

ইরানের নিরাপত্তা বাহিনীর নিহতদের পরিবারের একদল সদস্য আজ (রোববার) সকালে সর্বোচ্চ নেতার সাথে বৈঠক করতে গেলে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ইসরাইলের সামনে শক্তি তুলে ধরার মান-ধরণ কেমন হবে সে বিষয়টি আমাদের কর্মকর্তারা নির্ধারণ করবেন এবং দেশ ও জাতির জন্য যা কল্যাণকর তা করবেন।

সর্বোচ্চ নেতা আরো বলেন, ইরানের ব্যাপারে ইসরাইল ভুল হিসাব-নিকাশের মধ্যে রয়েছে। তারা ইরানকে চেনে না। ইরানের জনগণের শক্তি-সামর্থ্য, ইচ্ছা-উদ্যম এবং উদ্যোগ-উদ্ভাবন এখনো ঠিক মতো বুঝতে পারেনি তারা। আমাদের পক্ষ থেকেই এটা তাদেরকে বুঝিয়ে দিতে হবে।
সূত্র : পার্সটুডে


আরো সংবাদ



premium cement
ফুটবলের ভেতর মিলল ২ কোটি টাকার হেরোইন নারায়নগঞ্জে বিএনপি নেতাদের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন কমলাপুর স্টেশনের ডিসপ্লেতে ‘আওয়ামী লীগ জিন্দাবাদ’ : মামলা, প্রকৌশলী বরখাস্ত ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলামের মায়ের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত ডেঙ্গুতে আরো ৬ জনের মৃত্যু, শনাক্ত ১২৪৮ ৫ বছর প্রেমের পর প্রেমিকা জানতে পারলেন প্রেমিক হিন্দু রেমিট্যান্স প্রবাহের ঊর্ধ্বগতি অব্যাহত নাগেশ্বরীতে ইউনিয়ন ভূমি অফিসে আগুন : গ্রেফতার ২ ‘ফ্যাসিস্ট সরকারের উত্থানের জন্য মঈন-ফখরুদ্দিনেরও বিচার করতে হবে’ নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা বিচারককে বদলি নোয়াখালীতে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সকল