২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১, ২৩ রবিউস সানি ১৪৪৬
`

ইসরাইলকে ইরানি জতির শক্তি-সামর্থ্য বুঝিয়ে দিতে হবে : ইরানের সর্বোচ্চ নেতা

ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ি - ছবি : সংগৃহীত

ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ি বলেছেন, ইসরাইল দুই রাত আগে একটা দোষ করেছে। এ ক্ষেত্রে ইরানি জাতির শক্তি, ইচ্ছা-উদ্যম এবং উদ্যোগ-উদ্ভাবনের বিষয়টি তাদের বুঝিয়ে দিতে হবে।

ইরানের নিরাপত্তা বাহিনীর নিহতদের পরিবারের একদল সদস্য আজ (রোববার) সকালে সর্বোচ্চ নেতার সাথে বৈঠক করতে গেলে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ইসরাইলের সামনে শক্তি তুলে ধরার মান-ধরণ কেমন হবে সে বিষয়টি আমাদের কর্মকর্তারা নির্ধারণ করবেন এবং দেশ ও জাতির জন্য যা কল্যাণকর তা করবেন।

সর্বোচ্চ নেতা আরো বলেন, ইরানের ব্যাপারে ইসরাইল ভুল হিসাব-নিকাশের মধ্যে রয়েছে। তারা ইরানকে চেনে না। ইরানের জনগণের শক্তি-সামর্থ্য, ইচ্ছা-উদ্যম এবং উদ্যোগ-উদ্ভাবন এখনো ঠিক মতো বুঝতে পারেনি তারা। আমাদের পক্ষ থেকেই এটা তাদেরকে বুঝিয়ে দিতে হবে।
সূত্র : পার্সটুডে


আরো সংবাদ



premium cement
অন্যায়ের ঋণ ও ন্যায়ের দায় ডিমলায় নয়া দিগন্তের ২ দশক পূর্তি উদযাপন ফিলিপাইনে ট্রামি ঝড়ে মৃতের সংখ্যা বেড়ে ১০০ ক্ষমতার লিপ্সা থেকেই পৈশাচিক হত্যাকাণ্ডের নেশা চেপে বসেছিল আ.লীগের : শামীম সাঈদী ইনসাফ বারাকাহ হাসপাতালে ফ্রি ব্রেস্ট ক্যানসার স্ক্রিনিং ক্যাম্প অনুষ্ঠিত বৈষম্যবিরোধী আন্দোলনে হামলাকারী ৫ ছাত্রলীগকর্মী গ্রেফতার ‘আগামীতে নয়া দিগন্তের পথচলা সুন্দর হোক’ ‘বিএনপি ক্ষমতায় এলে ভবদহ সমস্যার স্থায়ী সমাধান করা হবে’ সিলেটে বর্ণিল আয়োজনে দৈনিক নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন টঙ্গীতে পরিত্যক্ত গুদামের ছাদ ধসে নিহত ১, আহত ২ প্রতিষ্ঠাবার্ষিকীতে পাঠক-শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত নয়া দিগন্ত

সকল