২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১, ২৩ রবিউস সানি ১৪৪৬
`

বিমান চলাচল আবার শুরু করেছে ইরান

বিমান চলাচল আবার শুরু করেছে ইরান - ছবি : সংগৃহীত

সাময়িকভাবে স্থগিত রাখার পর ইরান আবার বেসামরিক বিমান চলাচল শুরু করেছে। ইসরাইল গতরাতে ইরানের ওপর হামলা চালানোর পর দেশের বেসামরিক বিমান চলাচল সংস্থার মুখপাত্র জাফর ইয়াজেরলু বিমান চলাচল স্থগিত রাখার কথা ঘোষণা করেছিলেন।

পরে তিনি আবার ঘোষণা করেন যে সাময়িক সময়ের জন্য বিমান চলাচল স্থগিত রাখার পর স্থানীয় সময় সকাল ৯টা থেকে বিমান চলাচল আবার শুরু হয়েছে।

এদিকে, ইরানের বিভিন্ন তেল স্থাপনা এবং বিদ্যুৎ উৎপাদন ও সঞ্চালন কেন্দ্রগুলো তাদের স্বাভাবিক কাজকর্ম অব্যাহত রেখেছে। এছাড়া, রাজধানী তেহরানসহ সারাদেশের জনজীবন স্বাভাবিক রয়েছে।

সূত্র : পার্সটুডে


আরো সংবাদ



premium cement
মোহাম্মদপুরে যৌথবাহিনীর অভিযানে গ্রেফতার ৪৫ জাতীয় স্বার্থ রক্ষার ক্ষেত্রে ইরান ‘সীমারেখা’ মানবে না : পররাষ্ট্রমন্ত্রী ঘূর্ণিঝড় ট্রামির আঘাতে ফিলিপাইনে মৃত ও নিখোঁজের সংখ্যা বেড়ে ১৩০ এবার ইসরাইলের বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ হিজবুল্লাহর দক্ষিণ বৈরুতে ইসরাইলি হামলা রিয়ালের জালে ৪ গোল বার্সার ইরানে ইসরাইলি হামলার পুরো দায় যুক্তরাষ্ট্রের : হিজবুল্লাহ ‘গণহত্যায় হাসিনার অর্থ যোগানদাতাদের বিচার করতে হবে’ ‘জাতীয় ঐক্যমতে রাষ্ট্রপতি ইস্যুর সমাধান হবে’ ইরানে ইসরাইলি হামলার পর ‘বিস্ফোরক উত্তেজনা বৃদ্ধি’ নিয়ে সতর্ক করেছে রাশিয়া ঘনকুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ২ ঘণ্টা ফেরি চলাচল বন্ধ

সকল