২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

ইসরাইলি হামলার পর ইরানে বিমান চলাচল স্বাভাবিক

ইসরাইলি হামলার পর ইরানে বিমান চলাচল স্বাভাবিক - ছবি : আল-জাজিরা

ইসরাইলি হামলার পর ইরানের বেসামরিক বিমান সংস্থা সমস্ত রুটে বিমান চলাচল সাময়িকভাবে স্থগিত করে। এরপর চলাচল আবারো স্বাভাবিক হয়েছে বলে জানিয়েছেন সংস্থার মুখপাত্র জাফর ইয়াজেরলু।

কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, জাফর ইয়াজেরলু জানিয়েছেন, ‘ফ্লাইটগুলো স্থানীয় সময় সকাল ৯টা থেকে পুনরায় চালু হয়েছে। ইসরাইলি সামরিক বাহিনী ইরানের উপর তাদের রাতারাতি হামলা শেষ হয়েছে বলে নিশ্চিত করার কিছুক্ষণ পরেই এটা চালু করা হয়।’

তিনি আরো বলেন, ‘তেহরানের ইমাম খোমেনি আন্তর্জাতিক বিমানবন্দর বা অন্য কোনো বিমানবন্দর হামলার শিকার হয়নি।’

উল্লেখ্য, ইরানের বিভিন্ন সামরিক স্থাপনা লক্ষ্য করে হামলা চালায় ইসরাইল। শুক্রবার (২৫ অক্টোবর) স্থানীয় সময় ভোর রাতে দেশটির রাজধানী তেহরান ও কারাজ শহরে এ হামলা চালায়।

এর আগে গত ১ অক্টোবর রাতে ইরানের সামরিক বাহিনী (আইআরজিসি) ইসরাইলের সামরিক, গুপ্তচর এবং গোয়েন্দা ঘাঁটিগুলো লক্ষ্যে প্রায় ২০০টি ক্ষেপণাস্ত্র ছুড়ে হামলা চালায়।
সূত্র : আল-জাজিরা


আরো সংবাদ



premium cement
দ্রুত সংসদ নির্বাচনের দাবিতে সোনারগাঁওয়ে বিএনপির সমাবেশ আখাউড়ায় পৌনে ৩ কোটি টাকার ভারতীয় মোবাইল ডিসপ্লে উদ্ধার পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে ঈশ্বরগঞ্জে জামায়াতের আলোচনা সভা সংবিধান মেনে ৫ আগস্টের গণঅভ্যুত্থান হয়নি : গোলাম পরওয়ার ঝালকাঠিতে কিশোরীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার তোমার যা করা দরকার, করো : নেতানিয়াহুকে ট্রাম্প বাবা-ছেলেকে হত্যার ২৫ বছর পর বিচার পেতে সংবাদ সম্মেলন নোমান-সাজিদের বিধ্বংসী বোলিংয়ে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলো পাকিস্তান নারীর প্রতি সহিংসতা সামজিক ব্যাধি : উপদেষ্টা শারমীন ইসরাইলি হামলার প্রতিশোধ নেয়া ঠিক হবে না ইরানের : ব্রিটিশ প্রধানমন্ত্রী সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সকল