১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

ইসরাইলে প্রায় অর্ধ-শতক রকেট নিক্ষেপ করল হিজবুল্লাহ

বিধ্বস্ত গাজা - ছবি : আল জাজিরা

ইসরাইলে প্রায় অর্ধ-শতক রকেট নিক্ষেপ করেছে লেবাননভিত্তিক প্রতিরোধ সংগঠন হিজবুল্লাহ। শনিবার (১২ অক্টোবর) কাতারভিত্তিক গণমাধ্যম আল জাজিরার এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে জানানো হয়েছে, ইসরাইলি সামরিক বাহিনী বলেছে যে তাদের বিমান প্রতিরক্ষা প্রায় ৩২টি রকেট ভূপাতিত করেছে। এসব রকেট লেবানন থেকে ইসরাইলে নিক্ষেপ করা হয়েছিল।

সূত্রটি আরো জানিয়েছে যে সেনাবাহিনী হাইফা এলাকা এবং উত্তর ইসরাইলের অন্যান্য অংশে দু’টি পৃথক বিবৃতিতে ঘটনাগুলো উল্লেখ করেছে। হামলার সময় বিমান সতর্কীকরণ সাইরেন সক্রিয় করা হয়েছিল।

তারা আরো জানিয়েছে, কিছু রকেট আটকানো হয়েছিল এবং অন্যগুলো খোলা জায়গায় পড়েছিল। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

সূত্র : আল জাজিরা


আরো সংবাদ



premium cement
‘সরকারের একটা অংশ আ’লীগকে পুনর্বাসনের দায়িত্ব নিয়েছে’ আপনারা না পারলে আমাদের দায়িত্ব দেন : সমন্বয়ক সারজিস কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে দিনমজুরের মৃত্যু কম সময়ের মধ্যে নির্বাচন দিয়ে গণতান্ত্রিক ধারায় ফিরতে হবে : আমির খসরু ভারতে ঘুরে বেড়াচ্ছেন সাবেক আইনমন্ত্রীর ঘনিষ্টজন তাকজিল ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের মৃত্যু, ছোট ছেলে চিকিৎসাধীন প্রশাসনে এখনো হাসিনা রেজিমের থাবা রয়ে গেছে : শিবির সভাপতি ভালুকায় হোটেল থেকে একজনের লাশ উদ্ধার দেশ ও সমাজ গঠনে নারীদের ভূমিকা রাখতে হবে : গোলাম পরওয়ার স্বাধীন এই দেশকে আমরা নতুন করে গড়তে চাই : এ টি এম মাসুম নতুন গ্যাস সংযোগের ব্যাপারে যা জানালেন জ্বালানি উপদেষ্টা

সকল